কারাগারে নিহত আলী হোসেন প্রধানের পরিবারকে তারেক জিয়ার পক্ষে আর্থিক সহায়তা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনায় সরকারবিরোধী আন্দোলনকালে দলের গুম, খুন ও নির্যাতনের শিকার নারায়ণগঞ্জের দলীয় নেতাকর্মীদের পাশে দাঁড়ালেন বিএনপির নির্বাহী কমিটির সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদ।

শুক্রবার (২৮ এপ্রিল বিকেলে নারায়ণগঞ্জ কারাগারে মৃত্যুবরণকৃত সিদ্ধিরগঞ্জ থানা বিএনপি’র সাবেক ভারপ্রাপ্ত আহ্বায়ক আলী হোসেন প্রধান ও গুম হওয়া বন্দর উপজেলাধীন মদনপুর ইউনিয়নের বিএনপি নেতা ইসমাইল হোসেনের পরিবার এবং সোনারগাঁ উপজেলা বিএনপি’র মহিলা সম্পাদিকা আহত ও নির্যাতিত সালমা আক্তার কাজলের সাথে দেখা করে আর্থিক সহায়তা প্রদান করেন তিনি।

এসময়ে সংক্ষিপ্ত বক্তব্যে বিএনপির নির্বাহী কমিটির সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদ বলেন, দেশে অনির্বাচিত সরকারের দুঃশাসন চলছে। তার কারণে এদেশের অর্থনৈতিক অবস্থা খুবই খারাপের দিকে যাচ্ছে। দেশের জনগণের দুর্ভোগেরও শেষ নেই। দেশের মানুষ আর এই সরকারকে দেখতে চায় না।

আজাদ আরো বলেন, দেশে নির্বাচনের পরিবেশ নেই। সরকারের অধীনে নিরপেক্ষ নির্বাচন আশা করা যায় না। অবিলম্বে এই অবৈধ সরকারকে পদত্যাগ নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকারের অধীনে আগামী জাতীয় সংসদ নির্বাচন দিতে হবে।

এসময়ে আরও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপু, জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক মাশুকুল ইসলাম রাজিব, মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক ফতেহ রেজা রিপন, মহানগর যুবদলের আহ্বায়ক মমতাজ উদ্দিন মন্তু, সদস্য সচিব মনিরুল ইসলাম সজল, মহানগর যুবদলের সাবেক সহ-সভাপতি গোলাম কিবরিয়া, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক নূরে এলাহী সোহাগ, জেলা যুবদলের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম ভূঁইয়া, জেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক খায়রুল ইসলাম সজিব, জেলা স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি রাসেল মাহমুদ, যুবদল নেতা মো. শহিদুল্লাহ, আরমান হোসেন, রাফি উদ্দিন রিয়াদ, শাহাদুল্লাহ মুকুল, পারভেজ খান, সাইফুল ইসলাম আপন, হাবিবুর রহমান মাসুদ, জুনায়েদ মোল্লা, প্রমুখ।