নরসিংদীতে জাপার সম্মেলনে এমপি খোকা: পল্লীবন্ধু এরশাদের উন্নয়নের কথা দেশের মানুষ ভুলে নাই

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি প্রয়াত পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ ছিলেন বাংলাদেশের উন্নয়নের জনক। উপজেলা সৃষ্টি সহ বাংলাদেশের সাধারণ মানুষের ভাগ্যোন্নয়নের জন্য অসংখ্য উন্নয়নমুলক কাজ তিনি করে গেছেন। যা আজও মানুষের মুখে মুখে উচ্চারিত হয়। তাই দেশের মানুষ আজও হুসেইন মুহম্মদ এরশাদের উন্নয়নের কথা ভুলে নাই।

১৩ মে শনিবার জাতীয় পার্টি নরসিংদী সদর উপজেলার সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে পার্টির প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা বিভাগীয় অতিরিক্ত মহাসচিব জনাব লিয়াকত হোসেন খোকা এমপি উপরোক্ত বক্তব্য প্রদান করেন।

বর্তমান চেয়ারম্যান জি এম কাদেরের গতিশীল ও বলিষ্ঠ নেতৃত্বে জাতীয় পার্টি এগিয়ে যাচ্ছে। জাতীয় পার্টিতে কোন ভেদাভেদ নাই, আমরা জি এম কাদেরের নেতৃত্বে ঐক্যবদ্ধ। আগামীতে দেশের যে কোন রাজনৈতিক পরিস্থিতিতে সকলকে ঐক্যবদ্ধ থেকে পার্টিকে সাংগঠনিকভাবে আরও শক্তিশালী করার আহ্বান জানান তিনি।

নরসিংদী পৌর মিলনায়তনে অনুষ্ঠিত উক্ত সম্মেলন উদ্বোধন করেন- কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান ও নরসিংদী জেলার আহ্বায়ক- শফিকুল ইসলাম শফিক।

সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, চেয়ারম্যানের উপদেষ্টা- হেনা খান পন্নী, যুগ্ম মহাসচিব ও জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির সাধারণ সম্পাদক- মোঃ বেলাল হোসেন, যুগ্ম-তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক- শাহজাহান কবির, যুগ্ম-শিল্প বিষয়ক সম্পাদক – শহিদ হোসেন সেন্টু, কেন্দ্রীয় নির্বাহী সদস্য- ফরিদা সিকদার, আবু সাঈদ স্বপন ও নরসিংদী জেলার সিনিয়র যুগ্ম আহ্বায়ক- হাবিবুর রহমান হাবিব।

হাজী মোঃ নুরুল ইসলাম এর সভাপতিত্বে এবং ডা. আব্দুল সালাম ও শফিকুল ইসলাম সুমনের সঞ্চালনায় অনুষ্ঠিত উক্ত সম্মেলনে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন- জাতীয় পার্টি নরসিংদী জেলার সদস্য সচিব- মোঃ ওমর ফারুক মিয়া। সম্মেলনে আরও উপস্থিত ছিলেন- কেন্দ্রীয় সদস্য এ্যাড. আবুল হাসনাত, ফররুখ আহমেদ, জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির দফতর সম্পাদক- মাহবুবুর রহমান কামাল, সমাজ কল্যাণ সম্পাদক- আনিসুর রহমান বাবু, মহিলা নেত্রী- কামরুন নাহার লাইলী প্রমূখ।