৯টি বছর দলমত দেখিনি, দলমত নির্বিশেষে সকলকে নিয়ে সোনারগাঁয়ের উন্নয়ন করেছি: খোকা এমপি

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

জাতীয় পার্টি প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা বিভাগীয় অতিরিক্ত মহাসচিব, নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা বলেছেন, আমি সোনারগাঁওয়ে স্বাধীনতার পরে অনুন্নত সোনারগাঁয়ে অনেক উন্নয়ন করেছি, আমি কোন দল দেখিনি, কোন মত দেখিনি। সবাইকে সাথে নিয়ে সোনারগাঁওয়ে উন্নয়ন করেছি। রাস্তা ঘাট, পুল ব্রীজ, মসজিদের অনেক কাজ করেছি। এত উন্নয়ন করেছি সত্যি, কিন্তু কি লাভ হবে, আপনার পরিবারে যদি একটা মাদকাক্ত ছেলে থাকে? তাহলে ঐ পরিবার ধ্বংস হয়ে যাবে।

তিনি আরো বলেন, আমি মসজিদ মাদ্রাসা এতিমখানা করে দিলাম, আমাদের সন্তান যদি মসজিদে নামাজ পড়তে না গিয়ে মাদক সেবন করে এবং ব্যবসা করে তাহলে মসজিদ মাদ্রাসা এতিমখানা করে কোন লাভ হবে না। আপনাদের মাদকের বিরুদ্ধে প্রতিবাদ করতে হবে, কারা মাদকের সঙ্গে জড়িত আছে, কারা তাদের সহযোগিতা করে তাদের চিহ্নিত করুন। আমি আপনাদের সাথে আছি কোন ভয় করবেন না। যত বড় নেতা হউক কাউকে ছাড় দেয়া হবে না। সবাই ঐক্যবদ্ধ থাকবেন ইনশাআল্লাহ।

এমপি খোকা ১৪ মে রবিবার বিকেলে নোয়াগাঁও ইউনিয়ন জাতীয় পার্টি ৪ ও ৫নং ওয়ার্ডে সন্মেলনে স্থানীয় ইউপি সদস্য মোঃ জহিরুল ইসলাম মেম্বার ও আনোয়ার হোসেন মেম্বারের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জাতীয় পার্টি নারায়ণগঞ্জ জেলা সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য আবু নাইম ইকবাল, যুগ্ম সাধারণ সম্পাদক আনিসুর রহমান বাবু, সোনারগাঁও পৌরসভা জাতীয় পার্টি সভাপতি এম এ জামান, জেলা সদস্য মাসুদুর রহমান মাসুম, নোয়াগাঁও ইউনিয়ন জাতীয় পার্টি আহবায়ক ও সাবেক সফল চেয়ারম্যান দেওয়ানউদ্দিন চুন্নু, সদস্য সচিব সাইদুর রহমান সবুর, জাতীয় যুবসংহতি সোনারগাঁ উপজেলা আহবায়ক কাজী নাজমুল ইসলাম লিটু, সদস্য সচিব সিকান্দার আলী, জাতীয় মহিলা পার্টি সোনারগাঁ উপজেলা আহবায়ক নাসিমা আক্তার পলি মেম্বার, যুগ্ম আহবায়ক নাসরিন আক্তার পান্না, জামপুর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান ও ইউনিয়ন জাতীয় পার্টি যুগ্ম আহবায়ক মোঃ মোতালেব ভূইয়া মেম্বার, শাহীন মেম্বার, সাকিব হাসান মেম্বার, মনির মেম্বার, আবুল কালাম মেম্বার, রিয়াজ ফকির মেম্বার, আনোয়ার হোসেন মেম্বার ১, আনোয়ার হোসেন মেম্বার ২ প্রমূখ।