আড়াইহাজার পৌর নির্বাচনে মেয়র পদে ৪ প্রার্থী সহ ৬৬জনের প্রার্থীতা বৈধ ঘোষণা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

অনেকটা উদ্বেগ উৎকণ্ঠার মধ্য দিয়ে ১৮ মে বৃহষ্পতিবার নারায়ণগঞ্জের আড়াইহাজার পৌর নির্বাচনের প্রার্থীদের মনোনয়নপত্র বাছাই পর্ব শেষ হলো। এতে মেয়ের পদে ৪জন, সংরক্ষিত নারী কাউন্সিলর পদে ১০জন এবং ৯টি ওয়ার্ডে সাধারণ কাউন্সিলর পদে ৫২ জন প্রার্থীর জমা দেয়া সবগুলো মনোনয়নপত্র বৈধ বলে ঘোষণা করেছেন উপজেলা নির্বাচন কমিশন।

নির্বাচন কমিশন সূত্রে জানা গেছে, ১৬ মে পর্যন্ত প্রার্থীদের বিভিন্ন পদে মনোনয়নপত্র জমা নেয়া হয়। মনোনয়নপত্র বাছাইয়ের তারিখ নির্ধারণ করা হয় ১৮ মে বৃহষ্পতিবার। সেই মোতাবেক বৃহষ্পতিবার মনোনয়নপত্র বাছাই করে উল্লেখিত জমাকৃত সব গুলো মনোনয়নপত্র বৈধ বলে ঘোষণা দেয়া হয়। উল্লেখিত নির্বাচনে নিয়োগকৃত রিটার্নিং কর্মকর্তা মোঃ রবিউল আলম ও উপজেলা নির্বাচন অফিসার সুলতানা এলিন স্বাক্ষরিত তথ্যের ভিত্তিতে বিষয়টি নিশ্চিৎ হওয়া গেছে।

নির্বাচনে মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন ৪ জন। এরা হলেন, সরকারী দল মনোনীত প্রার্থী বর্তমান মেয়র ও নারায়ণগঞ্জ জেলা আওয়ামীরীগের সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব সুন্দর আলী, স্বতন্ত্র প্রার্থী ও সাবেক মেয়র হাবিবুর রহমান, আড়াইহাজার পৌর আ.লীগের সভাপতি মেহের আলী মোল্লা ও সাবেক উপজেলা ছাত্রলীগের সভাপতি মামুন অর রশিদ।

প্রসঙ্গত, ১২ জুন আড়াইহাজার পৌসভার নির্বাচন অনুষ্ঠিত হবে। এতে মোট ৯টি ওয়ার্ডের ১১টি ভোট কেন্দ্র ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। পৌরসভায় মোট ২৪ হাজার ৪শ ৪৫ জন ভোটার রয়েছেন।