আওয়ামীলীগ ক্ষমতায় আসলেই দেশের সাধারণ মানুষের পেটে লাথি মারে: টিপু

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সদস্য সচিব অ্যাডভোকেট আবু আল ইউসুফ খান টিপু বলেছেন, যতবারই আওয়ামী লীগ সরকার ক্ষমতায় এসেছে দেশে দুর্ভিক্ষ দেখা দিয়েছে। যতবারই আওয়ামীলীগ ক্ষমতায় এসেছে দেশের অর্থনীতিকে পঙ্গু করে দিয়েছে‌। তারা একটি পদ্মা সেতু ও কয়েকটি ফ্লাইওভার করে উন্নয়নের গীত গাচ্ছে। এসব দেখে আমাদের সাধারণ মানুষের পেট ভরবে না। আজকে বাজারে গেলে আমাদের প্রতিটি মানুষের মাথা দিশেহারা হয়ে যায় কোনটা কিনে কোনটা কিনব।

নারায়ণগঞ্জ মহানগর বিএনপি ও নারায়ণগঞ্জ সদর থানা বিএনপি’র আওতাধীন ১৩নং ওয়ার্ড বিএনপি’র সম্মেলনে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখতে গিয়ে তিনি এসব কথা বলেন। রবিবার (২১মে) বিকেল মহানগরীর চাষাড়া এলাকায় এ সম্মেলনের আয়োজন করা হয়।

তিনি বলেন, আওয়ামীলীগ যখনই ক্ষমতায় এসেছে দেশের সাধারণ মানুষের পেটে লাথি মারছে। দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি বাড়িয়ে দিয়েছে, গ্যাসের দাম, বিদ্যুতের দাম বাড়িয়ে দিয়েছে। ব্যাংকের টাকা লুট করেছে এবং বাংলাদেশে বেকারত্ব বাড়িয়ে দিয়েছে। শিক্ষা প্রতিষ্ঠানকে পণ্য হিসাবে প্রতিষ্ঠিত করেছে। ১৯৭১ সালে স্বাধীনতা যুদ্ধে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান যেভাবে স্বাধীনতার ঘোষণা দিয়ে দেশ স্বাধীন করেছিলেন তেমনিভাবে আমার নেতা তারেক রহমানও এই ফ্যাসিস্ট শেখ হাসিনা সরকারের পতনের বিরুদ্ধে আরও একটি আন্দোলনের ডাক দিবেন। সেই আন্দোলনে বিএনপি, যুবদল, ছাত্রদল, শ্রমিকদল সকলে কাঁধে কাঁধ মিলিয়ে সরকার পতনের আন্দোলনকে ত্বরান্বিত করতে হবে। সেই আন্দোলনের আপনারা সবাই প্রস্তুত থাকেন।

সম্মেলন শেষে শেখ আঞ্জুম আহম্মেদ রিফাতকে সভাপতি, মো. হারুন শেখকে সিনিয়র সহ-সভাপতি ও হিরা সরদারকে সাধারণ সম্পাদক, মো. সোহেল বেপারীকে সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক ও মনোয়ার হোসেন সোহেলকে যুগ্ম সাধারণ সম্পাদক এবং দুলাল হোসেনকে সাংগঠনিক সম্পাদক ও মো. সনিকে প্রচার সম্পাদক করে ৭ সদস্য বিশিষ্ট নারায়ণগঞ্জ মহানগর ১৩নং ওয়ার্ড বিএনপির আংশিক কমিটি ঘোষণা করেন মহানগর বিএনপির সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপু।

মহানগর ১৩নং ওয়ার্ড বিএনপি নেতা মো. হারুন শেখ’র সভাপতিত্বে ও বিএনপি নেতা শেখ আঞ্জুম আহম্মেদ রিফাতের সঞ্চালনায় সম্মেলনের উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক এড. জাকির হোসেন, প্রধান বক্তা মহানগর বিএনপির সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপু, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক আহ্বায়ক এড. সরকার হুমায়ূন কবির, যুগ্ম আহ্বায়ক মনির হোসেন খান, নারায়ণগঞ্জ জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক মাশুকুল ইসলাম রাজিব, মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক ফতেহ রেজা রিপন, মহানগর বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য এড. রফিক আহমেদ, ডা.মজিবুর রহমান, নারায়ণগঞ্জ সদর থানা বিএনপির আহ্বায়ক মাসুদ রানা, সদস্য সচিব এড. এইচ এম আনোয়ার প্রধান, বন্দর থানা বিএনপি’র সদস্য সচিব নাজমুল হক রানা।

এছাড়াও আরও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য মাহমুদুর রহমান, বরকত উল্লাহ, মাকিদ মোস্তাকিম শিপলু, নারায়ণগঞ্জ সদর থানা বিএনপির যুগ্ম আহ্বায়ক শেখ সেলিম আহমেদ, নাজমুল হক, চঞ্চল মাহমুদ, মোহসীন মিয়া, মহানগর যুবদলের যুগ্ম আহ্বায়ক শাহেদ আহমেদ, মহানগর ওলামা দলের সভাপতি হাফেজ মামুনসহ অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।