প্রধানমন্ত্রীকে হত্যার হুমকির প্রতিবাদে কাশিপুর ইউনিয়ন আওয়ামীলীগের বিক্ষোভ মিছিল

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

রাজশাহীতে বিএনপির সমাবেশে জেলা বিএনপির আহ্বায়ক আবু সাঈদ চাঁদ প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি দেয়ার প্রতিবাদে ও হুমকি দাতাকে দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে নারায়ণগঞ্জের ফতুল্লার কাশিপুর ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্দেগে বিক্ষোভ মিছিল প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২২ মে) বিকেলে ফতুল্লার কাশিপুর প্রাথমিক বিদ্যালয়ের মাঠ থেকে বিক্ষোভ মিছিল বের হয়েছে। পরে মিছিলটি ঢাকা-মুক্তারপুর সড়কে কাশিপুর প্রাথমিক বিদ্যালয়ের মাঠ থেকে মিছিল বের করে কাশিপুর মূল সড়ক দিয়ে পদক্ষিণ করে ভোলাইল ঈদগাহ মাঠে গিয়ে শেষ করে।

এদিকে কাশিপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আইয়ুব আলী ও সাধারণ সম্পাদক এমএ সাত্তার একমত পোষন করে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির ঘটনায় তীব্র প্রতিবাদ ও ক্ষোভ প্রকাশ করেন। আর হুমকিদাতাকে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন। তারা প্রধান মন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি দাতাকে উপযুক্ত শাস্তি সহ যেসকল বিএনপির নেতারা সরকারের বিরুদ্ধে অশালীন কথাবার্তা বললে দাঁত ভাঙ্গা জবাব দেয়া হবে। আর বিএনপিকে কোন ভাবে ছাড় দেয়া হবে না। সামনে বিএনপির লোকজন সরকারের বিরুদ্ধে উল্টা পাল্টা কথা বললে শামীম ওসমানের হুকুমের অপেক্ষায় থাকবে কাশিপুর ইউনিয়ন আওয়ামী লীগ।

বিক্ষোভ মিছিলে আরো উপস্থিত ছিলেন ফতুল্লা থানা আওয়ামী লীগের সহসভাপতি আশরাফুল আলম, যুগ্ম সাধারণ সম্পাদক মোমেন শিকদার, প্রচার সম্পাদক জাহেদুল হক খোকন, কাশিপুর ইউনিয়ন আওয়ামী লীগ নেতা হারুন রশীদ, আমিরুল্লাহ রতন, ফতুল্লা থানা যুবলীগ নেতা নাজমুল হাসান সাজন, আওয়ামী লীগ নেতা শামীম আহম্মেদ, কাশিপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আল আমিন, সাধারণ সম্পাদক আল আমিন, সাধারণ সম্পাদক আমজাদ হোসেন, যুবলীগ নেতা মুন্না, সাইদুর, কাশিপুর ইউনিয়ন পরিষদের সদস্য পলাশ, জিসান হায়দার উজ্জল সহ আরো অন্যান্য নেতৃবৃন্দ।