আলোচিত ধর্ষণ মামলার পলাতক প্রধান আসামীকে ঢাকা হতে গ্রেপ্তার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের র্যাব-১১ ও র্যাব -১৩ এর যৌথ অভিযানে ধর্ষণ মামলার পলাতক আসামীকে ঢাকা থেকে গ্রেপ্তার করেছে। ১৩ জুন মঙ্গলবার বিকেলে এ তথ্য জানান র্যাব-১১ এর সিনিয়র সহকারী পরিচালক ফ্লাইট লেফটেন্যান্ট মাহমুদ বশির আহমেদ।

তিনি জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিএসসি, নারায়ণগঞ্জ এবং র‌্যাব-১৩, সিপিসি-১, দিনাজপুর এর যৌথ আভিযানিক দল কর্তৃক ১৩ জুন মঙ্গলবার দিনাজপুর জেলার সদর থানাধীন ধর্ষণ মামলার প্রধান আসামী ধর্ষক নুতন চন্দ্র রায় ওরফে নুতন রায়কে রাজধানী ঢাকার কেরানীগঞ্জ থানাধীন তেলঘাট এলাকা হতে আত্মগোপন অবস্থায় গ্রেপ্তার করে।

উল্লেখ্য যে, ভিকটিমের সাথে ধর্ষণ মামলার প্রধান আসামী নুতন চন্দ্র রায় ওরফে নুতন রায় এর পরিচয়ের মাধ্যমে গত ৩০/০৪/২০২৩ইং তারিখে আসামী পার্শ্ববর্তী একটি বাড়িতে রাত্রিযাপন করে এবং ভয় দেখিয়ে জোরপূর্বক ভিকটিমকে ধর্ষণ করে অজ্ঞাত স্থানে পালিয়ে যায়। পরবর্তীতে ভিকটিম নিজেই বাদী হয়ে দিনাজপুর জেলার কোতয়ালী থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন। মামলা হওয়ার পর থেকেই র‌্যাব ছায়া তদন্ত অব্যাহত রাখে।

এরই প্রেক্ষিতে অদ্য ১৩/০৬/২০২৩ খ্রিষ্টাব্দ তারিখ মধ্যরাতে র‌্যাব-১১, সিপিএসসি, আদমজীনগর এবং র‌্যাব ১৩, সিপিসি-১, দিনাজপুর এর যৌথ অভিযান পরিচালনা করে ঢাকা জেলার কেরানীগঞ্জ থানাধীন তেলঘাট এলাকা হতে আত্মগোপনকৃত অবস্থায় ধর্ষণ মামলার প্রধান আসামী নুতন চন্দ্র রায় ওরফে নুতন রায়কে গ্রেপ্তার করতে সক্ষম হয়।

গ্রেপ্তারকৃত আসামী ধর্ষণের ঘটনায় তার জড়িত থাকার বিষয়টি প্রাথমিকভাবে স্বীকার করে এবং গ্রেফতার এড়ানোর লক্ষ্যে সে উক্ত এলাকায় আত্মগোপন করেছিল মর্মে জানায়। গ্রেপ্তারকৃত আসামীকে কোতয়ালী থানায় হস্তান্তর করা হয়েছে।