খোকনের পক্ষে দিপু ভুঁইয়া ভোট চাওয়ায় রূপগঞ্জ বিএনপির সভায় বিশৃঙ্খলা!

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

আগামী ১৭ জুন নারায়ণগঞ্জ জেলা বিএনপির সম্মেলন অনুষ্ঠিত হবে। সম্মেলনে শুধুমাত্র সাধারণ সম্পাদক পদে প্রতিদ্বন্ধিতা হবে। এই পদে প্রতিদ্বন্ধিতা করবেন বর্তমান জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক মাসুকুল ইসলাম রাজীব ও সদস্য সচিব গোলাম ফারুক খোকন। খোকনকে নির্বাচিত করতে প্রকাশ্যে মাঠে নেমেছেন কেন্দ্রীয় বিএনপির সদস্য মোস্তাফিজুর রহমান দিপু ভুঁইয়া। খোকনের পক্ষে ভোট দেয়ার জন্য রূপগঞ্জ উপজেলা ও পৌরসভাগুলোর ভোটারদের প্রতি চাপ প্রয়োগ করছেন দিপু ভুঁইয়া। উপজেলা বিএনপির সভায় খোকনের পক্ষে ভোট চেয়ে চাপ প্রয়োগ করায় সভায় বিশৃঙ্খলার সৃষ্টি হয়। সভায় খোকনের পক্ষে ভোট চেয়েছেন মন্ত্রীর গাজীর হাতে ফুল দিয়ে আওয়ামীলীগে যোগদানকারী আলমগীর হোসেন টিটুও।

জানাগেছে, ১৪ জুন বুধবার দুপুরে রাজধানীর পল্টন পার্টি অফিসের মাওলানা ভাসানী মিলনায়তনে রূপগঞ্জ উপজেলা বিএনপির আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপজেলা বিএনপি’র সভাপতি অ্যাডভোকেট মাহফুজুর রহমান হুমায়ুনের সভাপতিত্বে ও সদস্য সচিব বাছির উদ্দিন বাচ্চুর সঞ্চালনায় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কমিটির কার্যকরী কমিটির সদস্য মুস্তাফিজুর রহমান ভুইয়া দিপু, বিশেষ অতিথি ছিলেন জেলা বিএনপির সদস্য সচিব গোলাম ফারুক খোকন।

ওই সভায় দিপু ভুঁইয়া তার বক্তব্যে বলেন, নারায়ণগঞ্জ নগরীতে বিএনপির কর্মসূচিতে আসলে তাদের সমস্যা হয়। যে কারনে খোকনকে নির্বাচিত করতে হবে। ওই সময় দিপু ভুঁইয়া খোকনের পক্ষে সমর্থন চাওয়ায় সভায় নেতাকর্মীদের মাঝে বিশৃঙ্খলা সৃষ্টি হয় এবং নেতাকর্মীরা চেয়ার থেকে ওঠে দাঁড়িয়ে যান। ওই সময় দিপু ভুঁইয়া, মাহফুজুর রহমান হুমায়ুন ও খোকন নেতাকর্মীদের চেয়ারে বসার জন্য বারবার অনুরোধ জানান।

দিপু ভুঁইয়া আরো বলেন, এইখানে শুধু খোকন ভাই না ডিসিশন আরও কয়েকটা আসছে সেই ডিসিশন অনুযায়ী আমরা সিন্ধান্ত নিবো। এইখানে বলছিলো যে খোকন ভাই ক্যান্ডিডেট, আমি এই কথাটার একমত না। কারন খোকন ভাই শুধু ক্যান্ডিডেট হবে কেনো? কারন তিনি রূপগঞ্জের মানুষ, আমাদের দায়িত্ব রূপগঞ্জের একজনকে আমরা ওইখানে রাখবো, এই জন্য আমরা সবাই মিলে খোকন ভাইকে ঠিক করেছি।

তিনি বলেন, রূপগঞ্জেবাসী হিসেবে আমাদের ইলেকশন কেন রাখবে? আমাদের তো সিলেকশন এ দেওয়ার কথা ছিলো। কিন্তু কিছু মানুষ দুষ্টমি করে এই ইলেকশনের মাধ্যমে আমাদের হয়রানীর মাধ্যমে নিয়া আসতাছে, এছাড়া আসলে কিছুনা।