সোনারগাঁও পৌরবাসীকে মেয়র প্রার্থী গাজী মুজিবুর রহমানের পবিত্র ঈদ উল আযহার শুভেচ্ছা

নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও পৌরবাসী সহ উপজেলাবাসীকে পবিত্র ঈদ উল আযহার শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন সোনারগাঁও উপজেলা আওয়ামীলীগের প্রস্তাবিত কমিটির সদস্য, উপজেলা যুবলীগের সাবেক সভাপতি পৌরসভা নির্বাচনে নৌকা প্রতীকে মনোনয়ন প্রত্যাশি মেয়র প্রার্থী স্বচ্ছ ও পরিচ্ছন্ন রাজনীতিক কারানির্যাতিত নেতা গাজী মুজিবুর রহমান। ২৭ জুন মঙ্গলবার গণমাধ্যমে পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে শুভেচ্ছা বাণী দেন গাজী মুজিবুর রহমান।

সকলকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে তিনি বলেন, আনন্দ ও ত্যাগের অনন্য মহিমায় উদ্ভাসিত পবিত্র ঈদ-উল-আযহা। পবিত্র এই দিনে আমরা কোরবানির মাধ্যমে তাকওয়ার বহিঃপ্রকাশ ঘটিয়ে থাকি। পাশাপাশি মহান আল্লাহ রাব্বুল আলামিনের সন্তুষ্টি অর্জন এবং মানুষ হিসেবে শ্রেষ্ঠত্ব ঘোষণা করে সবার মধ্যে আনন্দ ভাগাভাগি করি। মানুষে মানুষে মহামিলনের এই মহা-আনন্দের দিন উপলক্ষে আমি আমার প্রাণের সোনারগাঁও পৌরসভাবাসী ও উপজেলাবাসী সবাইকে জানাই ঈদ মোবারক।

ঈদ-উল-আযহা আমাদের শান্তি, সহমর্মিতা, ত্যাগ ও ভ্রাতৃত্ববোধের শিক্ষা দেয়। সঞ্চারিত করে আত্মদান ও আত্মত্যাগের মানসিকতা। এ মর্ম অনুধাবন করে সমাজে শান্তি ও কল্যাণের পথ রচনা করতে আমাদের সংযম ও ত্যাগের মানসিকতায় উজ্জীবিত হতে হবে।

পবিত্র ঈদ-উল-আযহার আনন্দ ও ত্যাগের অনন্য মহিমায় উদ্ভাসিত হয়ে উঠুক দেশের প্রতিটি নাগরিকের জীবন। এই দিনে মানুষে মানুষে প্রীতি ও বন্ধনের যোগসূত্র আরও সুদৃঢ় হোক। আসুন, সবাই মিলে পরিচ্ছন্ন পরিবেশ নিশ্চিত করে সুস্থ ও সুন্দর জীবন গড়ি।

মহান মুক্তিযুদ্ধের চেতনায় দেশগড়ার প্রত্যয়ে প্রযুক্তি নির্ভর সমৃদ্ধ বাংলাদেশ গড়তে আসুন- আমরা গ্রহণ করি শপথ।সবাই ভালো থাকুন, সবাইকে আবারও জানাই পবিত্র ঈদ-উল-আযহার শুভেচ্ছা। ঈদ মোবারক।