র‌্যাবের অভিযানে ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার, সাড়ে ১৯ কেজি গাঁজা উদ্ধার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

কুমিল্লার দাউদকান্দি এলাকায় অভিযান চালিয়ে সাড়ে ১৯ কেজি গাঁজা উদ্ধার করেছে র‌্যাব-১১। একই সময় দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়। জব্দ করা হয় মাদক বিক্রয়ে ব্যবহৃত প্রাইভেটকার। ৬ জুলাই বৃহস্পতিবার বিকেলে এ তথ্য জানান র‌্যাব-১১ এর মিডিয়া অফিসার, সিনিয়র সহকারী পরিচালক, সিনিয়র এএসপি রিজওয়ান সাঈদ জিকু।

তিনি জানান, র‌্যাব-১১, সিপিএসসি, আদমজীনগর, নারায়ণগঞ্জের একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে গত ৫ জুলাই বিকালে কুমিল্লা জেলার দাউদকান্দী থানা এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে কুমিল্লা জেলার দাউদকান্দী থানাধীন গৌরিপুর সাকিনস্থ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর সামনে চট্টগ্রাম-ঢাকা মহাসড়কের ঢাকাগামী পাকা রাস্তার উপর চেকপোষ্ট স্থাপন করে ১৯.৫ কেজি গাঁজাসহ ২ জন মাদক ব্যবসায়ী মোঃ মামুন ও মোঃ সোহাগ হোসেনকে মাদক পরিবহনের কাজে ব্যবহৃত প্রাইভেটকারসহ হাতে-নাতে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত আসামীরা আর্থিকভাবে লাভবান হওয়ার উদ্দেশ্যে নিষিদ্ধ মাদকদ্রব্য গাঁজা পরিবহন করে নিয়ে এসে ঢাকা, নারায়ণগঞ্জ ও এর আশেপাশের এলাকায় দীর্ঘদিন ধরে সরবরাহ করে বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়।

প্রাথমিক অনুসন্ধান ও গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ীদ্বয়কে জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেপ্তারকৃত আসামী মোঃ মামুন এবং মোঃ সোহাগ হোসেন পেশাদার মাদক ব্যবসায়ী। তারা যাত্রী পরিবহনের আড়ালে প্রাইভেটকারের চালক ও যাত্রীর ছদ্মবেশ ধারণ করে বিভিন্ন সময়ে অভিনব কৌশলে নিষিদ্ধ মাদকদ্রব্য গাঁজা পরিবহন করে বিক্রয় ও সরবরাহ করে। মাদকের মতো সামাজিক ব্যধির বিরুদ্ধে র‌্যাব-১১ এর অভিযান অব্যাহত থাকবে।

গ্রেপ্তারকৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য কুমিল্লা জেলার দাউদকান্দী থানায় হস্তান্তর করা হয়েছে।