প্রেমিকার সঙ্গে রাতে দেখা করতে গিয়ে প্রেমিকার ভাইয়ের হাতে প্রেমিক খুন!

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজারে গভীর রাতে প্রেমিকার সঙ্গে দেখা করতে গিয়ে প্রেমিকার ভাইয়ের হাতে মারধরের শিকার হয়ে মৃত্যুবরণ করেছে প্রেমিক। এ ঘটনায় প্রেমিকার ভাইকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১। ৫ জুলাই বুধবার বিকেলে এ তথ্য জানান র‌্যাব-১১ এর মিডিয়া অফিসার, সিনিয়র সহকারী পরিচালক, সিনিয়র এএসপি রিজওয়ান সাঈদ জিকু।

তিনি জানান, গোপন সূত্রে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিএসসি, আদমজীনগর, নারায়ণগঞ্জ ৫ জুলাই বুধবার রাত দেড়টার দিকে ঢাকা জেলার দক্ষিন কেরানীগঞ্জ থানাধীন কাওটাইল এলাকায় অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে আড়াইহাজারে চাঞ্চল্যকর “পান্ত চন্দ্র দাস” হত্যা মামলার এজাহারনামীয় আসামী সাগর চন্দ্র দাসকে গ্রেপ্তার করা হয়।

র‌্যাব আরো জানায়, ভিকটিম “পান্ত চন্দ্র দাস” এর সাথে একই গ্রামের বাবুল চন্দ্র দাস-এর মেয়ের সাথে প্রেমের সম্পর্ক ছিল। এরই ধারাবহিকতায় গত ২১ জুন রাতে ভিকটিম পান্ত চন্দ্র দাস মোবাইল ফোনে যোগাযোগ করে বাবুল চন্দ্র দাস এর মেয়ের সাথে দেখা করতে গেলে গ্রেপ্ততারকৃত আসামী সাগর চন্দ্র দাসসহ অন্যান্য আসামীরা ভিকটিমকে কিল-ঘুষি এবং লাঠি-সোটাদ্বারা আঘাত করে মারাত্মক রক্তাক্ত জখম করে।

পরবর্তীতে ভিকটিমের পরিবারের লোকজন সংবাদ পেয়ে ভিকটিমকে তার প্রেমিকার বাড়ির রান্নাঘর হতে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। গত ২৫ জুন মুমূর্ষ অবস্থায় ভিকটিম ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন থাকাকালে মৃত্যু বরণ করে।

উক্ত ঘটনায় ভিকটিমের পিতা বাদী হয়ে নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার থানায় একটি হত্যা মামলা দায়ের করেন, যার মামলা নং-২৯, তারিখ ২৬ জুন ২০২৩। উক্ত হত্যাকান্ডের পর হতে এজাহারনামীয় আসামীরা কৌশলে আত্মগোপন করে। এরই প্রেক্ষিতে র‌্যাব-১১ এর একটি চৌকস গোয়েন্দা দল হত্যা মামলার এজাহারভূক্ত পলাতক আসামীদের আইনের আওতায় নিয়ে আসার জন্য গোয়েন্দা অনুসন্ধান শুরু করে এবং এজাহারনামীয় আসামী সাগর চন্দ্র দাসকে গ্রেপ্তার করতে সক্ষম হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃত আসামী বর্ণিত হত্যাকান্ডের সাথে সংশ্লিষ্টতার কথা স্বীকার করে।

গ্রেপ্তারকৃত আসামীকে পরবর্তী আইনানুগ কার্যক্রম গ্রহণের জন্য নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার থানায় অত্র মামলার তদন্তকারী কর্মকর্তার নিকট হস্তান্তর করা হয়েছে।