চাকুরির জন্য সোনারগাঁয়ে এসে ছিনতাইয়ের ছুরিকাঘাতে রোহান নিহত

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার কাচঁপুরে আপন দুই ভাই ছিনতাইকারীদের ছুরিকাঘাতের শিকার হয়েছেন। ছুরিকাঘাতে এক ভাই নিহত হয়েছে, অপর ভাই আশংঙ্কাজনক অবস্থায় চিকিৎসাধীন রয়েছেন। ১১ জুলাই মঙ্গলবার ভোরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কাঁচপুর এলাকায় এ ঘটনা ঘটে।

তাদের আত্মীয় গোলাম মোস্তফা বলেন, চট্ট্রগ্রামের পটিয়া থানার ক্ষীণঘাটা গ্রামের হোসাইন মিয়ার ছেলে রোহান ও রিপন চাকুরির জন্য ১০ জুলাই সোমবার রাতে চট্টগ্রামের পটিয়া থেকে নারায়ণগঞ্জের উদ্দেশে রওনা দেন। মঙ্গলবার ভোরে তাদেরকে আমার রিসিভ করার কথা ছিল। তাই কাঁচপুর গিয়ে তাদের না পেয়ে ফোন দেই। তারা ফোন রিসিভ করলে চিৎকার শুনতে পাই। বিষয়টি পুলিশের টহল টিমকে জানালে তাদের সহযোগিতায় পার্শ্ববর্তী একটি ব্রীজের উপর দুই ভাইকে রক্তাক্ত অবস্থায় দেখতে পেয়ে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে যাওয়া হয়।

পরে সকাল ৯টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে চিকিৎসাধীন অবস্থায় বড় ভাই আরমান হোসেন রোহান (২২) মারা যায়। সে চট্টগ্রামের মাইফুলা কবির কারিগরি স্কুল অ্যান্ড কলেজ থেকে এবার মাধ্যমিক পরীক্ষা দিয়েছে। ছোট ভাই রিপন আশংকাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজে চিকিৎসাধীন আছে।

ছোট ভাই রিপনের বরাত দিয়ে তিনি আরও জানান, বাস থেকে কাঁচপুর নামার পর কয়েকজন ছিনতাইকারী তাদেরকে পাশের একটি ব্রীজে নিয়ে যায়। সেখানে অস্ত্রের মুখে জিম্মি করে সবকিছু দিয়ে দিতে বলে। তারা না দিয়ে প্রতিবাদ করলে ছিনতাইকারীরা দুই ভাইয়ের পেটে ছূরিকাঘাত করে পালিয়ে যায়। এসময় তাদের কাছ থেকে কোন কিছু ছিনিয়ে নিতে পারেনি

চিকিৎসকের বরাত দিয়ে ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ মো. বাচ্চু মিয়া জানান, রোহানের মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। আহত রিপনের অস্ত্রোপচার করা হয়েছে। তার অবস্থাও আশঙ্কাজনক।