সাখাওয়াত ও টিপুকে তারেক রহমানের চিঠি, পেলেন বাহবা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহ্বায়ক অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান ও সদস্য সচিব অ্যাডভোকেট আবু আল ইউসুফ খান টিপুর নেতৃত্বে নারায়ণগঞ্জ মহানগর বিএনপি কতটা শক্তিশালী ও সাংগঠনিকভাবে শক্ত অবস্থান তৈরি করেছে সেটা প্রমাণ দিলেন খোদ বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান। সাখাওয়াত ও টিপুর শক্ত ও যোগ্য নেতৃত্বের ফলে চিঠির মাধ্যমে তাদের দুজনের প্রতি ধন্যবাদ জ্ঞাপন করেছেন তারেক রহমান।

জানাগেছে, ১৩ জুলাই বৃহস্পতিবার বিএনপির ভারপ্রাপ্ত তারেক রহমান নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহ্বায়ক অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান ও সদস্য সচিব অ্যাডভোকেট আবু আল ইউসুফ খান টিপুর বরাবর পৃথকভাবে দুজনকে চিঠি দিয়ে ধন্যবাদ জানান তারেক রহমান। একই সঙ্গে তাদের মাধ্যমে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আওতাধীন প্রতিটি ইউনিট বিএনপি ও এর অঙ্গ সহযোগী সংগঠনের প্রতিটা নেতাকর্মীকে ধন্যবাদ জানান তারেক রহমান।

দুজনকে পাঠানো অভিন্ন চিঠিতে তারেক রহমান ধন্যবাদ জানিয়ে লিখেছেন, প্রিয় সহকর্মী, ১২ জুলাই ২০২৩ নয়াপল্টনসথ কেন্দ্রীয় কার্যালয়ের সামনে বিএনপির যে বিশাল সমাবেশ অনুষ্ঠিত হয় তা ছিলো ঐতিহাসিক। উক্ত সমাবেশে আপনাদের নেতৃত্বে নারায়ণগঞ্জ মহানগরের সকল স্তরের নেতাকর্মী, সমর্থক এবং সাধারণ জনগণ স্বতঃস্ফূর্তভাবে উপস্থিত হয়েছেন। সমাবেশে বিপুর সংখ্যায় আপনাদের এই অংশগ্রহণ গণতন্ত্র পুনরুদ্ধারের চলমান আন্দোলনকে আরও বেগবান করবে।

স্বৈর সরকারের নানা বাধা বিপত্তি উপেক্ষা করে এবং ধর্য্য ও নিরলস পরিশ্রম সহকারে সমাবেশকে স্বার্থক ও সফল করার জন্য আপনারাসহ অংশগ্রহণকারীদের আমি আন্তরিক শুভেচ্ছা ও ধন্যবাদ জানাচ্ছি।

বিএনপি ও এর অঙ্গ ও সহযোগী সংগঠনের তৃণমুলের প্রতিটি নেতাকর্মী যারা এই সমাবেশকে সার্বিকভাবে সফল করেছেন তাদের কাছে আমার প্রাণঢালা শুভেচ্ছা ও ধন্যবাদ পৌছে দেয়ার জন্য আপনাদের প্রতি অনুরোধ করছি।

এখানে উল্লেখ্যযে, এর আগের দিন ১২ জুলাই বুধবার রাজধানীতে বিএনপির একদফা দাবি আন্দোলন কর্মসূচির সমাবেশে অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান ও অ্যাডভোকেট আবু আল ইউসুফ খান টিপুর নেতৃত্বে স্মরণকালের সর্ববৃহত্তর শোডাউন করেছে নারায়ণগঞ্জ মহানগর বিএনপি। যেটাকে মহানগর বিএনপির প্রবীণ একজন নেতা দাবি করেছেন- গত ৪০ বছরের রাজনীতিতেও নারায়ণগঞ্জ মহানগর থেকে এত্ত সংখ্যক নেতাকর্মী নিয়ে ঢাকার কোনো কর্মসূচিতে শোডাউন করতে দেখা যায়নি। সাখাওয়াত ও টিপুর নেতৃত্বে ৪০ বছরের সেই ইতিহাস ভেঙ্গেছে মহানগর বিএনপি।