ঢাকার সমাবেশে শেখ মো: অপুর নেতৃত্বে সিদ্ধিরগঞ্জ থানা যুবদলের শোডাউন

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

সরকারের পদত্যাগ ও নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের এক দফা দাবিতে সমাবেশ করেছে বিএনপি। রাজধানীর ঢাকায় অনুষ্ঠিত ওই সমাবেশে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানা যুবদলের বিপুল সংখ্যক নেতাকর্মীদের নিয়ে শোডাউন করে যোগদান করেছেন নারায়ণগঞ্জ মহানগর ছাত্রদলের সাবেক যুগ্ম আহ্বায়ক, মহানগর যুবদলের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও সিদ্ধিরগঞ্জ থানা যুবদলের নেতৃত্ব প্রত্যাশি শেখ মোহাম্মদ অপু।

১২ জুলাই বুধবার দুপুর ২টায় রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে এই সমাবেশের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

বিএনপির কেন্দ্র ঘোষিত সমাবেশকে সফল করার লক্ষ্যে শেখ মোহাম্মদ অপু তার নেতৃত্বে নারায়ণগঞ্জ মহানগর যুবদল ও সিদ্ধিরগঞ্জ থানা যুবদলের নেতাকর্মীরা শ্লোগানে শ্লোগানে বিশাল মিছিল নিয়ে শোডাউন করে সমাবেশে অংশগ্রহণ করেছেন। দুপুর ২টায় রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে মহানগর দক্ষিণ ও উত্তর বিএনপির উদ্যোগে এই সমাবেশের আয়োজন করা হয়।

এদিকে দুপুর ১টায় দিকে ব্যানার- ফেস্টুনে সু-সজ্জিত হয়ে নেতাকর্মীদের বিশাল মিছিল নিয়ে খালেদা জিয়ার মুক্তি চাই, যুবদলের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাধারণ সম্পাদক আব্দুল মোনায়েম মুন্না ভাইয়ের মুক্তি চাই এবং সরকারের পদত্যাগসহ ১দফা দাবি শ্লোগানে শ্লোগানে অংশগ্রহণ করেন সিদ্ধিরগঞ্জ থানা যুবদলের নেতাকর্মীরা। পরে মহানগর যুবদলের আহ্বায়ক মমতাজ উদ্দীন মন্তু ও সদস্য সচিব মনিরুল ইসলাম সজলের নেতৃত্বে মহানগর যুবদলের মুল ব্যানারের কর্মসূচিতে সিদ্ধিরগঞ্জ থানা যুবদলের নেতাকর্মীরা শেখ মোহাম্মদ অপুর নেতৃত্বে যোগদান করেন।

এ সময় শেখ মোহাম্মদ অপুর নেতৃত্বে উল্লেখযোগ্য নেতাদের মধ্যে উপস্থিত ছিলেন- মহানগর যুবদলের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মিজানুর রহমান, সাবেক সদস্য সাঈদ হোসেন রিপন, মহানগর যুবদলের সাবেক সাহিত্য ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক শরীফ হোসেন, যুবদল নেতা মঞ্জুর, হালিম মিয়া, মাসুম, নুরুজ্জামান, নুরুল ইসলাম, জামান হোসেন, সাব্বির আহমেদ, বিল্লাল হোসেন, মিরাজ আহমেদ, কাউসার, অর্জুন, রবি, মিরাজ আহমেদ, আনোয়ার, আজাদ, মনির হোসেন, ইমন, সাহেদ, আহমেদ, জয়, বিজয়, ইমন, আজিম, তুর্য্য, সম্রাট, আকাশ, বিজয়, ও সবুজ ফারুক সহ বিপুল সংখ্যক নেতাকর্মীবৃন্দ।