‌’যারা সোনারগাঁয়ে নৌকার মনোনয়নকে ব্যর্থ করতে চান, তারা ধরা খেয়েছেন’

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেছেন, সামনে আমাদের কঠিন সময়। উপজেলা আওয়ামী লীগকে বিভক্ত করতে গভীর ষড়যন্ত্র হচ্ছে। ষড়যন্ত্র প্রতিষ্ঠিত করার জন্য অনেক প্রপাগান্ডা হচ্ছে।

আগামী ১৭ জুলাই সোনারগাঁ উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সম্মেলন উপলক্ষে ১৩ জুলাই বৃহস্পতিবার আয়োজিত এক বর্ধিত সভায় বক্তব্য রাখতে গিয়ে তিনি এসব কথা বলেন।

‘জেলা আওয়ামী ও সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের মধ্যে কোন দ্বন্দ্ব নেই’ দাবি করে মাসুম বলেন, আমাদের মধ্যে মান অভিমান রয়েছে। কমিটির কিছু নাম নিয়ে হয়তো আমাদের মধ্যে প্রতিযোগিতা সৃষ্টি হয়েছিলো। কেন্দ্রীয় নেতাদের হস্তক্ষেপে জেলা ও উপজেলা আওয়ামী লীগ আবারও সুসংগঠিতভাবে মাঠে নামবে। যারা পিছনের রাস্তা দিয়ে উপজেলা আওয়ামী লীগকে ভাঙ্গতে এবং আগামীতে নৌকার মনোনয়নকে ব্যর্থ করতে চান তারা ধরা খেয়েছেন। আমরা জানি কারা এ ধরণের ষড়যন্ত্র করেন।

‘অনেকে স্বেচ্ছাসেবক লীগের সম্মেলন চাচ্ছে না হোক’ উল্লেখ করে মাসুম আরও বলেন, অনেকে নির্বাচনে মনোনয়নের জন্য স্বেচ্ছাসেবক লীগের সম্মেলন চাচ্ছে না হোক। স্বেচ্ছাসেবক লীগের সম্মেলন হোক অনেকের কাছে ভালো নাও লাগতে পারে। কারণ সেদিন যদি তারা ব্যাঘাত ঘটাতে পারে কেন্দ্রীয় আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দের সামনে আমরা লজ্জিত হবো।

সভায় আরও উপস্থিত ছিলেন সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কায়সার হাসনাত, সাংগঠনিক সম্পাদক মোস্তাফিজুর রহমান মাসুম ও সোহাগ রনি, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোস্তফা কামাল নিলু, সোনারগাঁ উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সম্মেলন প্রস্ততি কমিটির সদস্য ছগীর আহমেদসহ ছাত্রলীগ, যুবলীগ, শ্রমিকলীগ ও মহিলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ।