আওয়ামীলীগ হিরো আলমকেও ভয়পায়: মামুন মাহামুদ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক অধ্যাপক মামুন মাহমুদ বলেছেন, অপনারা জানেন আমাদের নেতা সাত হাজার মাইল দুর থেকে এই কর্মসূচি ঘোষনা করেছেন। আপনারা দেখেছেন তার ডাকে বাংলাদেশের ১৮কোটি মানুষ আজ মাঠে নেমে অসে। শেখ হাসিনা এখন হিরো আলমকেও ভয়পায়। বিএনপির নেতাকর্মীরা যদি রাজপথে নামে শেখ হাসিনা তুমি কিন্তু পলানোর পথ খোঁজে পাবে না। তাই তোমাকে বলেদিতে চাই এখনো সময় আছে একদফা দাবি মেনেনাও তত্ত্বাবধায়ক সরকারের হাতে তুমি ক্ষমতা হস্তান্তর কর। নির্বাচন কমিশন ভেঙ্গে দাও, এই নিশিরাতের পার্লামেন্ট ভেঙ্গেদাও, বেগম খালেদা জিয়াকে মুক্তি দাও। তাহলেই তুমি রক্ষা পাবে।

মঙ্গলবার (১৮ জুলাই) বিকেল তিনটায় ঢাকা- নারায়ণগঞ্জ লিংক রোডের জালকুড়ি বাসস্ট্যান্ড হতে শুরু করে বিশাল কর্মী শোডাউন নিয়ে সাইনবোর্ড মোড় পর্যন্ত গিয়ে এ পদযাত্রা কর্মসূচি শেষ হয়। পদযাত্রা পূর্বে সংক্ষিপ্ত সমাবেশে তিনি এসব কথা বলেন।

সরকারের পদত্যাগসহ নির্দলীয় নিরপেক্ষ সরকার পুনঃপ্রতিষ্ঠার ১দফা দাবিতে কেন্দ্র ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে তিনি এই কর্মসূচি পালন করেন।

তিনি আরো বলেন, যদি এই ১৮কেটি মানুষ একটা করে ফুল ছুড়ে আপনার দিকে। যদি এই ফুলের বৃষ্টি আপনার গণভবনের ধিকে ছুড়ে মারে আপনার এ গনভবন বঙ্গপোসাগড়ে ভেসে যাবে। আপনাকে এই সভা থেকে হুঁশিয়ারি করে দিতে চাই এখনও সময় আছে ভালোয় ভালোয় আপনি পিছনের দরজা দিয়ে পালিয়ে যান। আপনি যদি আপনার নেতাকর্মীদের নিয়ে রক্ষা পেতে চান এখনো সময় আছে তত্ত্বাবধায়ক সরকারের অধীনে আপনি নির্বাচনে অসুন। তত্ত্বাবধায়ক সরকার ছাড়া বাংলাদেশে কোন নির্বাচন হবেনা।

এসময় উপস্থিত ছিলেন জেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক জাহিদ হাসান রোজেল, সাবেক যুগ্ম আহ্বায়ক নজরুল ইসলাম পান্না মোল্লা, জেলা বিএনপির সাবেক যুগ্ম সম্পাদক আকবর হোসেন, সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির সাবেক সদস্য সচিব শাহ আলম হীরা, সিদ্ধিরগঞ্জ থানা ছাত্রদলের সাবেক সভাপতি দেলোয়ার হোসেন খোকন, ফতুল্লা থানা যুবদলের সাবেক সভাপতি একরামুল কবির মামুন, নারায়ণগঞ্জ মহানগর ছাত্রদলের সাবেক সহ-সভাপতি মোঃ জুয়েল রানা, ফতুল্লা থানা বিএনপির সাবেক যুগ্ম আহ্বায়ক আলাউদ্দিন বারী, সিদ্ধিরগঞ্জ ৬নং ওয়ার্ড বিএনপির সভাপতি উকিল উদ্দিন ভূঁইয়া, ৭নং ওয়ার্ড বিএনপির সেক্রেটারি জাহাঙ্গীর হোসেন, ৪নং ওয়ার্ড বিএনপির সভাপতি টিএইচ তোফা, ৩নং ওয়ার্ড বিএনপির সভাপতি আফজাল হোসেন ও ১নং ওয়ার্ড বিএনপির সভাপতি গাজী মনির হোসেন প্রমূখসহ সিদ্ধিরগঞ্জ ও ফতুল্লা থানা বিএনপি ও অংগসংগঠনের নেতা-কর্মীরা।