নারায়ণগঞ্জ মহানগরীর বিভিন্ন মসজিদে সাখাওয়াত ও টিপুর লিফলেট বিতরণ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

সরকারের পদত্যাগ ও এক্দফা দাবিতে কেন্দ্র ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির উদ্যোগে মহানগরীর মসজিদে মসজিদে লিফলেট বিতরণ করা হয়েছে।

শুক্রবার (২১ জুলাই) বাদ জুম্মা সরকারের পদত্যাগসহ নিবার্চনকালীন নির্দলীয় নিরপেক্ষ সরকার প্রতিষ্ঠার এক দফা দাবিতে বিএনপির চলমান আন্দোলন জোরদারের লক্ষ্যে সাধারণ জনগণকে যোগদানের আহবান জানিয়ে মহানগরীর বিভিন্ন মসজিদে মসজিদে মুসল্লিদের মাঝে এই লিফলেট বিতরণ করেন মহানগর বিএনপি।

মহানগরীর প্রধান সড়কের নূর মসজিদের মুসুল্লীদের মাঝে এই লিফলেট বিতরণ উদ্বোধন করা হয়। একযোগে মহানগরীর প্রতিটি ইউনিটের নেতাকর্মীরা নিজ নিজ এলাকায় লিফলেট বিতরণ করেন।

এসময়ে উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহ্বায়ক অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান, সদস্য সচিব অ্যাডভোকেট আবু আল ইউসুফ খান টিপু, আহ্বায়ক কমিটির সদস্য ডা. মজিবুর রহমান, নারায়ণগঞ্জ সদর থানা বিএনপির সভাপতি মাসুদ রানা, বিএনপি নেতা মো. সোহেল, হিরা সরদার, মহানগর স্বেচ্ছাসেবক দলের প্রচার সম্পাদক দুলাল হোসেন, আঃ রশিদসহ মহানগর বিএনপির নেতৃবৃন্দ।

এছাড়াও নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আওতাধীন নারায়ণগঞ্জ সদর থানা, বন্দর থানা ও বন্দর উপজেলাসহ ওয়ার্ড ও ইউনিয়ন বিএনপি’র নেতাকর্মীরা বিভিন্ন মসজিদে মসজিদে জুম্মার নামাজের পর মুসল্লিদের মাঝে লিফলেট বিতরণ করে।

বন্দর উপজেলার ধামগড় ইউনিয়ন বিএনপির সভাপতি জাহিদ খন্দকারের নেতৃত্বে ধামগড় ইউনিয়ন ও মুছাপুর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক শাহিন আহমেদের নেতৃত্বে মুছাপুরের বিভিন্ন মসজিদের সামনে নেতাকর্মীরা লিফলেট বিতরণ করেন।