তারুণ্যের সমাবেশে না’গঞ্জ জেলা জাতীয়তাবাদী মুক্তিযুদ্ধের প্রজন্মের যোগদান

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

এক দফা দাবি আদায়ের লক্ষ্যে দেশ বাঁচাতে ঢাকা বিভাগীয় তারুণ্যের সমাবেশে নেতাকর্মীদের নিয়ে যোগদান করেছে নারায়ণগঞ্জ জেলা জাতীয়তাবাদী মুক্তিযুদ্ধের প্রজন্ম। সংগঠনটির আহ্বায়ক অ্যাডভোকেট আবু রায়হান ও সদস্য সচিব অ্যাডভোকেট আশরাফুল বারী ভুঁইয়ার নেতৃত্বে নেতাকর্মীদের নিয়ে এই সমাবেশে যোগদান করে সংগঠনটি।

 

তারুণ্যের সমাবেশে সংগঠনটির ঢাকা উত্তর ও দক্ষিণ মহানগরীর নেতাসহ কেন্দ্রীয় নেতাদের সঙ্গে একজোট হয়ে তারুণ্যের সমাবেশে যোগদান করেন তারা। এ সময় সংগঠনটির ঢাকা মহানগর দক্ষিনের সভাপতি সাইফুল ইসলাম ও উত্তর মহানগর শাখার আহ্বায়ক মিজানুর রহমান বিপ্লব, সদস্য সচিব মিজানুর রহমান মঞ্জু উপস্থিত ছিলেন। তাদের সঙ্গে নারায়ণগঞ্জের নেতাকর্মীরা অংশ নিলে এসময়ে নেতাকর্মীদের মুখে এক দফা দাবির শ্লোগানে শ্লোগানে প্রকম্পিত হয়ে ওঠে রাজধানীর রাজপথ।

শনিবার (২২ জুলাই) দুপুর ২টায় রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল, ছাত্রদল ও স্বেচ্ছাসেবক দলের যৌথ উদ্যোগে এ সমাবেশের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

এদিকে তারুণ্যের সমাবেশকে সফল করতে সকাল থেকেই নারায়ণগঞ্জ জেলা জাতীয়তাবাদী মুক্তিযুদ্ধের প্রজন্মের নেতাকর্মীরা অংশগ্রহণ করেন। দুপুর ১টার দিকে নেতা-কর্মীরা ফেস্টুন- ব্যানারে সুসজ্জিত হয়ে জাতীয় ও দলীয় পতাকা মাথায় ও হাতে নিয়ে সরকারের পদত্যাগসহ এক দফা দাবিতে শ্লোগানে শ্লোগানে সোহরাওয়ার্দী উদ্যানে সমাবেশ অংশগ্রহণ করেন।