জোবায়ের আহমেদ সামির নেতৃত্বে সোনারগাঁয়ে ছাত্রদলের বিক্ষোভ মিছিল

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি ও সোনারগাঁও উপজেলা যুবদল নেতা করিম রহমানসহ সকল নেতাকর্মীর মুক্তির দাবিতে সরকারবিরোধী নানা শ্লোগানে বিক্ষোভ মিছিল করেছে সোনারগাঁও উপজেলার বারদী ইউনিয়ন ছাত্রদল। ছাত্রদল নেতা জোবায়ের আহমেদ সামির নেতৃত্বে ছাত্রদলের নেতাকর্মীরা ২৪ জুলাই সোমবার সকালে বারদী ইউনিয়নের প্রধান সড়কে এই বিক্ষোভ মিছিল করেন।

জানাগেছে, নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সাবেক সহ সভাপতি, সোনারগাঁ উপজেলা যুবদল নেতা ও বারদী ইউনিয়ন বিএনপির সদস্য করিম রহমানকে গ্রেপ্তার করেছে পুলিশ। ২১ জুলাই শুক্রবার রাতে বারদী ইউনিয়নের সেনপাড়া নিজ বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করে। পরদিন শনিবার দুপুরে তাকে নয়াপুর এলাকার একটি রাজনৈতিক মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতে মাধ্যমে জেল হাজতে প্রেরণ করে।

উপজেলার বারদী ইউনিয়ন বিএনপির সভাপতি আব্দুর রহমান মুন্সির ছেলে করিম রহমান দীর্ঘদিন ধরে বিএনপির রাজনীতির সঙ্গে জড়িত। তার বিরুদ্ধে ৭-৮টি রাজনৈতিক মামলা রয়েছে। সবগুলো মামলায় সে জামিনে রয়েছে। শনিবার ঢাকায় তারুণ্য সমাবেশে নেতাকর্মী নিয়ে অংশ নিতে প্রস্ততি নিচ্ছিলেন তিনি। শুক্রবার রাত ১২ টার দিকে সোনারগাঁ থানা পুলিশ করিম রহমানের বাড়িতে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে।