ফতুল্লার যুবলীগ নেতা সাজন-শ্যামলের নেতৃত্বে ঢাকায় শান্তি সমাবেশে শোডাউন

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানা যুবলীগ নেতা নাজমুল হাসান সাজন ও যুবলীগ নেতা আনিছুর রহমান শ্যামলের নেতৃত্বে ঢাকায় আওয়ামী লীগের শান্তির সমাবেশে বিশাল মিছিল নিয়ে যোগদান করেছে। এসময় তাদের বিশাল মিছিলটি নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমানের মিছিলে যোগদান করে।

শুক্রবার (২৮ জুলাই) দুপুরে ফতুল্লার কাশিপুর হতে মিছিল নিয়ে ঢাকায় শান্তির সমাবেশে বিশাল মিছিল নিয়ে যোগদান করে।

এদিকে বিএনপি-জামায়াত ইসলামের নৈরাজ্যের প্রতিবাদে বাংলাদেশ আওয়ামী লীগ শান্তির সমাবেশের আহবান করেন। ঢাকার শান্তির সমাবেশ সফল করার জন্য নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমান নারায়ণগঞ্জের আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের ঢাকায় যাওয়ার আহবান করেন। আর শামীম ওসমানের নেতৃত্বে সকল নেতাকর্মী ঐক্যবদ্ধ হয়ে ঢাকায় বিশাল মিছিল নিয়ে যোগদান করার জন্য সিদ্ধান্ত নেয়া হয়।

শামীম ওসমানের হাতকে শক্তিশালী করতে ফতুল্লা থানা যুবলীগ নেতা নাজমুল হাসান সাজন ও যুবলীগ নেতা আনিছুর রহমান শ্যামলের নেতৃত্বে বিশাল শোডাউন করার প্রস্তুতি নেয়। শুক্রবার সকাল ১১টার দিকে নাজমুল হাসান সাজন ও আনিছুর রহমান শ্যামলের নেতৃত্বে কয়েকশ নেতাকর্মী নিয়ে ঢাকায় শান্তির সমাবেশে যোগদান করেন।

এসময় ফতুল্লা থানা তথা কাশিপুর ইউনিয়ন সহ আশে পাশের ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্র লীগ ও স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা যুবলীগ নেতা নাজমুল হাসান সাজন ও যুবলীগ নেতা আনিছুর রহমান শ্যামলের নেতৃত্বের মিছিলে উপস্থিত ছিলেন।