ফ্রি ও খরচ বহন করে কর্মীদের আইনি সহায়তা দিবে সদর থানা বিএনপি

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

গণতন্ত্র পুনরুদ্ধার আন্দোলনে নারায়ণগঞ্জ সদর থানা বিএনপির আওতাধীন প্রতিটি ইউনিটের যেসব নেতাকর্মী রাজনৈতিক মামলার শিকার হবেন সেইসব নেতাকর্মীদের আইনগত যাবতীয় খরচ বহন করবে নারায়ণগঞ্জ সদর থানা বিএনপি।

২৭ জুলাই বৃহস্পতিবার সদর থানা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এইচএম আনোয়ার প্রধান সান নারায়ণগঞ্জকে জানান, বিএনপির আন্দোলন সংগ্রামে রাজনৈতিক মামলায় সদর থানা বিএনপির কোনো নেতা কর্মী সমর্থক যদি মামলার আসামী হয় কিংবা গ্রেপ্তার হয় তাহলে সেইসব নেতাকর্মীদের বিনা ফিতে আইনি সহায়তা দিবে নারায়ণগঞ্জ সদর থানা বিএনপি। সদর থানা বিএনপি ও এর অঙ্গ সহযোগী সংগঠন এবং বিভিন্ন ওয়ার্ডের যেসব কমিটিতে আইনজীবী রয়েছেন সেইসব আইনজীবীগণ বিনা ফিতে কর্মীদের পক্ষে আইনি সহায়তা দিবে।

একই সঙ্গে তিনি জানান, মামলা পরিচালনায় কোর্টের আনুসঙ্গিক যাবতীয় খরচ বহন করবে নারায়ণগঞ্জ সদর থানা বিএনপি। অথাৎ কর্মীদের কাছ থেকে একটি পয়সাও নেয়া হবে না। তবে অবশ্যই শুধুমাত্র রাজনৈতিক মামলা কিংবা আন্দোলন সংগ্রাম করতে গিয়ে কিংবা রাজনীতি করার কারনে যদি মামলার শিকার হয় সেইসব কর্মীদের পক্ষে আমরা সব সময় থাকবো। এ ছাড়াও যেসব নেতাকর্মী আওয়ামী সন্ত্রাসীদের হামলা নির্যাতনের শিকার হবেন তাদের পাশেও আমরা থাকবো।