নারায়ণগঞ্জ-৫ আসনে জনসম্পৃক্ততা বাড়াচ্ছেন দিপু

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

তরুণ বয়সে নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছিলেন অ্যাডভোকেট আনিসুর রহমান দিপু। দীর্ঘ প্রায় ৪০ বছরের রাজনৈতিক জীবনে স্বচ্ছতা রেখেছেন তিনি। দলের নাম বিক্রি চাঁদাবাাজি, টেন্ডারবাজি, দখলবাজি কিংবা সন্ত্রাসীদের আশ্রয় প্রশ্রয় দেয়ার মত অভিযোগও ওঠেনি তার বিরুদ্ধে। আপাদমস্তক একজন আইনজীবী হিসেবে আইন পেশা থেকে উপার্জিত অর্থ খরচ করেছেন দলের পেছনে। ক্লিন ইমেজধারী এই আওয়ামীলীগ নেতা নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির চারবারের নির্বাচিত সাবেক সভাপতি।

বাংলাদেশ আওয়ামীলীগের জাতীয় পরিষদের অন্যতম সদস্য অ্যাডভোকেট আনিসুর রহমান দিপু নিয়মিতই নারায়ণগঞ্জ-৫(সদর-বন্দর) আসনে ব্যাপক পরিচিত মুখ। গত ২০১৮ সালের জাতীয় সংসদ নির্বাচনেও তিনি সদর আসনের প্রতিটি এলাকায় গণসংযোগ করে আলোচিত হয়ে ওঠেছিলেন। ওই নির্বাচনে তিনি একজন হেভিওয়েট নৌকা প্রতীকে মনোনয়ন প্রত্যাশি ছিলেন।

ওই নির্বাচনে এই আসনটি জাতীয় পার্টিকে ছেড়ে দেয়া হলে তিনি মনোনয়ন পাননি। তবে নৌকা প্রতীকে মনোনয়ন না পেলেও এই আসনে নিয়মিত জনগণের সঙ্গে নিজের সম্পৃক্ততা ধরে রেখেছেন আনিসুর রহমান দিপু। নিয়মিত তিনি বন্দর ও সদরের বিভিন্ন এলাকায় ঘুরে ঘুরে সরকারের নানা উন্নয়ন চিত্র তুলে ধরেছেন।

এবার তিনি সেই জনসম্পৃক্ততা আরো বাড়িয়েছেন। প্রতি সপ্তাহে আনিসুর রহমান দিপু বন্দরের বিভিন্ন ইউনিয়নের বিভিন্ন এলাকার মানুষের সঙ্গে বসে কথা বলছেন। ঘুরছেন। সরকারের নানা উন্নয়ন চিত্র তুলে ধরছেন। সেই সঙ্গে বিভিন্ন এলাকার নেতাকর্মীদের খোঁজখবর নিচ্ছেন, নেতাকর্মীদের সুখ দুঃখের কথা শুনছেন। এই আসনের বিভিন্ন এলাকার নেতাকর্মীদের নিমন্ত্রনে ধর্মীয়, রাজনৈতিক, পারিবারিক, সামাজিক ও সাংস্কৃতিক অনুষ্ঠানে অংশগ্রহণ করছেন আনিসুর রহমান দিপু। সামনের নির্বাচনেও তিনি একজন হেভিওয়েট নৌকা প্রতীকে মনোনয়ন প্রত্যাশি সেটা বলার অপেক্ষা রাখে না।