নৈরাজ্যের বিরুদ্ধে সোনারগাঁও উপজেলা আওয়ামীলীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বিএনপি-জামায়াতের বিরুদ্ধে হত্যা, নৈরাজ্য, আগুন সন্ত্রাস ও ষড়যন্ত্রের অভিযোগে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগ। ৩০ জুলাই রবিবার সকালে উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মোগরাপাড়া চৌরাস্তা, মেঘনা শিল্পাঞ্চল এলাকা ও কাঁচপুর এলাকায় পৃথকভাবে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে উপজেলা আওয়ামীলীগ।

সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও পিরোজপুর ইউনিয়নের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমের নেতৃত্বে সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মোগরাপাড়া চৌরাস্তা, বেলা সাড়ে ১১টার দিকে মেঘনা শিল্পাঞ্চলের মেঘনা টোলপ্লাজায় ও বিকাল ৪টার দিকে কাঁচপুর মোড়ে এ প্রতিবাদ বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন- কেন্দ্রীয় আওয়ামীলীগের মহিলা লীগের সহ-প্রচার সম্পাদক ও উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি নাসরিন সুলতানা ঝরা, উপজেলার আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আশরাফুজ্জামান, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক নেকবর হোসেন নাহিদ, উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু, সাংগঠনিক সম্পাদক হাজী শাহ মোহাম্মদ সোহাগ রনি, উপজেলা আওয়ামীলীগের সদস্য মোহাম্মদ হোসাইন, চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আরিফ আহম্মেদ, স্বেচ্ছাসেবক লীগ নেতা সামসুজ্জামান সামসু প্রমূখ।