তারেক-জোবাইদার দণ্ড: আড়াইহাজারে বিএনপির তাৎক্ষণিক বিক্ষোভ মিছিল

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার সহধর্মিণী ডা. জোবাইদা রহমানের বিরুদ্ধে দুদকের কারাদণ্ডের প্রতিবাদে বিএনপি’র কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ- আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদের নির্দেশনায় আড়াইহাজারে তাৎক্ষণিক বিক্ষোভ মিছিল করেছে আড়াইহাজার থানা বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

বুধবার (২ আগস্ট) বিকেলে আড়াইহাজার উপজেলাধীন পাঁচরুখী এলাকায় ঢাকা- সিলেট মহাসড়কে বিক্ষোভ মিছিল করেছে আড়াইহাজার থানা বিএনপি’র নেতা-কর্মীরা। বিক্ষোভ মিছিলটি পাঁচরুখী বাজারে এসে সমাপ্ত হয়।

এসময়ে অসুস্থ অবস্থায় ভাঙ্গা পা নিয়েও জেলা বিএনপির সাবেক যুগ্ম আহ্বায়ক লুৎফর রহমান আব্দু আড়াইহাজার থানা বিএনপি ও অঙ্গসংগঠনের নেতা-কর্মীরা নিয়ে বিক্ষোভ মিছিল বের করে এবং দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের কারাদণ্ড আদেশের প্রতিবাদে বিভিন্ন স্লোগান দেন এবং প্রত্যাহারের দাবি জানান।

এসময়ে আরও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাবেক যুগ্ম আহ্বায়ক লুৎফর রহমান আব্দু, আড়াইহাজার থানা বিএনপির সিনিয়র সহ-সভাপতি মতিউর রহমান মতিন, সহ-সভাপতি শাকিল মিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক আতাউর রহমান, ধর্ম বিষয়ক সম্পাদক জুলহাস, সহ-সম্পাদক সোলেমান, জেলা ছাত্রদলের সাবেক যুগ্ম সম্পাদক রফিকুল ইসলাম, আড়াইহাজার থানা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক আপেল মাহমুদ, মো. রনি, মিথিল,
সাতগ্রাম ইউনিয়ন যুবদলের সভাপতি রেজাউল করিম, সাধারণ সম্পাদক রিপন মেম্বার, সিনিয়র সহ- সভাপতি লুৎফর রহমান, সহ- সভাপতি ইস্রাফীল রহমান রানা, সাংগঠনিক সম্পাদক আলী, আড়াইহাজার থানা যুবদলের যুগ্ম আহ্বায়ক অপু ভূঁইয়া, আড়াইহাজার থানা ছাত্রদলের সদস্য সচিব মোবারক হোসাইন, সদস্য সাব্বির আহমেদ, সফর আলী ভূঁইয়া কলেজ শাখা ছাত্রদলের আহ্বায়ক কাঁকন, কলেজ শাখা ছাত্রদলের সভাপতি মো. শান্ত আহামেদ, সাতগ্রাম ইউনিয়ন ছাত্রদলের সভাপতি নাহিদ, সাংগঠনিক সম্পাদক রনি, ছাত্রদল নেতা শাহরিয়ার কবির রিজভী, হুমায়ূন, ফাহাদ মোল্লাসহ বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।