তারেক-জোবাইদার দণ্ড: না’গঞ্জ মহানগর ছাত্রদলের তাৎক্ষণিক বিক্ষোভ মিছিল

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার সহধর্মিণী ডা. জোবাইদা রহমানের বিরুদ্ধে দুদকের একটি মামলায় কারাদণ্ড আদেশের প্রতিবাদে নারায়ণগঞ্জ মহানগরীতে তাৎক্ষণিক বিক্ষোভ মিছিল করেছে নারায়ণগঞ্জ মহানগর ছাত্রদল।

এসময়ে বিক্ষোভ মিছিল থেকে নারায়ণগঞ্জ মহানগর ছাত্রদলের নেতা-কর্মীরা দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের কারাদণ্ড আদেশের প্রতিবাদে বিভিন্ন স্লোগান দেন এবং প্রত্যাহারের দাবি জানান। এছাড়াও কারাবন্দি বিএনপির চেয়ারপার্সন খালেদা জিয়ার মুক্তির দাবিও শ্লোগান দেন তারা।

বুধবার (২ আগস্ট) বিকেলে মহানগর ছাত্রদলের সভাপতি রাকিবুর রহমান সাগর ও সাধারণ সম্পাদক রাহিদ ইসতিয়াক সিকদারের নেতৃত্বে মহানগরীর হাজীগঞ্জ এলাকা থেকে মহানগরীতে এ বিক্ষোভ মিছিল বের করে মহানগর মহানগর ছাত্রদলের নেতাকর্মীরা। বিক্ষোভ মিছিলটি নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। পরে মহানগর বিএনপির আহ্বায়ক অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান ও সদস্য সচিব অ্যাডভোকেট আবু আল ইউসুফ খান টিপুর নেতৃত্বে মহানগর বিএনপির বিক্ষোভ মিছিলে অংশগ্রহণ করেন ছাত্রদলের নেতাকর্মীরা।

এর আগে মহানগর ছাত্রদলের শীর্ষ নেতারা বলেন, অবৈধ সরকার আদালতকে ব্যবহার করে মিথ্যা ও সাজানো মামলায় বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার সহধর্মিণী জোবাইদা রহমানকে কারাদণ্ড দিয়ে জিয়া পরিবারের সুনামকে বিনষ্ট করতে চায়। কিন্তু এসকল মিথ্যা মামলায় সাজা দিয়ে জিয়া পরিবারের সুনামকে বিনষ্ট করা যাবে না। অবিলম্বে এই মিথ্যা ও সাজানো মামলার সাজা প্রত্যাহারের দাবি জানাচ্ছি। আর যদি প্রত্যাহার না করা হয় তাহলে রাজপথে দুর্বল আন্দোলনের মাধ্যমে এই সরকারের পতন ঘটানো হবে।