এমপি সেলিম ওসমানের রোগমুক্তি কামনায় বন্দর উপজেলা প্রশাসনের দোয়া

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা একেএম সেলিম ওসমানের রোগমুক্তি কামনায় ২ আগষ্ট বুধবার বেলা ২টায় বন্দর উপজেলা প্রশাসনের উদ্যোগে পরিষদের কনফারেন্স কনফারেন্স রুমে মিলাদ ও দোয়ার মাহফিল অনুষ্ঠিত হয়।

বন্দর উপজেলা নির্বাহী অফিসার বি.এম.কুদরত-এ খুদা’র সভাপতিত্বে দোয়া অনুষ্ঠানে অংশ নেন বন্দর উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এম এ রশিদ, বন্দর থানার অফিসার ইনচার্জ আবু বকর সিদ্দিক, বন্দর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব কাজিম উদ্দিন প্রধান, কলাগাছিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী দেলোয়ার হোসেন প্রধান, বন্দর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এহসান উদ্দিন আহমেদ, কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইব্রাহিম কাশেম, যুগ্ম সম্পাদক আক্তার হোসেন(বি.এ).বন্দর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শাহজাহান মোল্লা,যুগ্ম সাধারণ সম্পাদক শাহাদাৎ হোসেন, কেন্দ্রীয় চলচ্চিত্রলীগ নেতা দেলোয়ার হোসেন মদিলসহ বন্দর উপজেলার সকল কর্মকর্তা কর্মচারীবৃন্দ।

দোয়াপূর্বক আলোচনাকালে বক্তারা বলেন, আমাদের সবার প্রিয় অভিভবাক সবার প্রিয় নেতা নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা সেলিম ওসমান এমন একজন এমপি দানবির তার উন্নয়ন এর কথা বলে শেষ করা যাবে না। তিনি বন্দরে ব্যাপক উন্নয়ন করেছেন স্কুল-কলেজ মাদ্রাসা নির্মানে নিজের অর্থায়নে করেছেন। এমন কি নবীগঞ্জে কিছু দিন আগে তার নিজের খামারের গরুর বিক্রির তিন কোটি টাকা নবীগঞ্জ ইসলামিয়া আলিম মাদ্রাসার হেফজ শাখা নতুন ভবন নির্মানের জন্য দান করেছেন। আমাদের জনপ্রিয় নেতা বীর মুক্তিযোদ্ধা সেলিম ওসমান এর অস্ত্রোপচার হবে আগামী ৫ আগষ্ট। এরই মধ্যে তিনি থাইল্যান্ডের রাজধানী ব্যাংককের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি আছেন পরিবারের পক্ষ থেকে সেলিম ওসমান এর জন্য সকলের কাছে দোয়া কামনা করা হয়েছে পরিশেষে বন্দর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সান্নাুল্লাহ সানু এবং মহিলা ভাইস চেয়ারম্যান সালিমা হোসেন শান্তার জন্যও দোয়া কামনায় করা হয়।