তারেক-জোবাইদার দণ্ড: মামুন-রোজেলের নেতৃত্বে জেলা বিএনপির মিছিল, সমাবেশ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

অবৈধ সম্পদ অর্জনের অভিযোগে দুদকের করা মামলায় বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের বিরুদ্ধে দেয়া আদালতের রায়ের প্রতিবাদে কেন্দ্র ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে প্রতিবাদ সমাবেশ করেছে নারায়ণগঞ্জ জেলা বিএনপির আওতাধীন ফতুল্লা ও সিদ্ধিরগঞ্জ থানা বিএনপি ও এর অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

শুক্রবার (৪ আগস্ট) বিকেল ৩টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চিটাগাংরোড এলাকায় জেলা বিএনপির সাবেক সিনিয়র যুগ্ম আহ্বায়ক অধ্যাপক মামুন মাহামুদ ও জেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক জাহিদ হাসান রোজেলের নেতৃত্বে নেতাকর্মীরা এই বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেন।

জেলা বিএনপির নেতাকর্মীরা ব্যানার- ফেস্টুনে সু-সজ্জিত হয়ে তারেক রহমান ও তার সহধর্মিণী ডা. জোবাইদা রহমানের বিরুদ্ধে ‘শেখ হাসিনার অবৈধ রায় মানি না মানবো না’ অবিলম্বে মিথ্যা মামলার অবৈধ রায় প্রত্যাহার কর করতে হবে’ শ্লোগানে শ্লোগানে মহাসড়কে মিছিল করেন।

এ সময় মামুন মাহামুদ ও জাহিদ হাসান রোজেল ছাড়াও উপস্থিত ছিলেন বিএনপি নেতা গাজী মনির হোসেন, ফতুল্লা থানা যুবদলের সাবেক সাধারণ সম্পাদক নাদিম হাসান মিঠু, জেলা যুবদলের সাবেক সহ-সভাপতি স্বপন চৌধুরী, মহানগর ছাত্রদলের সাবেক সহ-সভাপতি জুয়েল রানা, সাবেক ছাত্রদল নেতা এরশাদ আলী সহ বিপুল সংখ্যক নেতাকর্মী।