‘স্বৈরাচারী সরকারের বিরুদ্ধে শ্লোগান দিতে দিতে মৃত্যুর কোলে ঢলে পড়ে মাহমুদুর রহমান’

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সদস্য সচিব অ্যাডভোকেট আবু আল ইউসুফ খান টিপু বলেছেন, মামুদুর রহমান আমার খুব কাছের একজন লোক ছিল। আমার বিপদ-আপদে সবসময় আমার পাশে থাকতেন। আমি যদি কোন কারণে রাগ করতাম তাহলে সে বলত লিডার আপনি আমাকে ছেড়ে চলে গেলেও আমি আপনাকে ছেড়ে চলে যাবো না। কিন্তু সত্যি আজ সে আমাদেরকে ছেড়ে অনেক দূরে চলে গেছে। আপনারা সবাই মাহমুদুর রহমানের জন্য দোয়া করবেন আল্লাহ যেন তাকে বেহেস্ত নসিব করেন।

শনিবার (৫ আগস্ট) বাদ আছর মহানগরীর মিশনপাড়ায় নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য প্রয়াত মাহামুদুর রহমানের মৃত্যুতে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির উদ্যোগে মিলাদ মাহফিল ও শোক সভা অনুষ্ঠানে বক্তব্যে রাখতে গিয়ে তিনি এসব কথা গুলো বলেন

তিনি বলেন, মাহমুদের স্মরণ সভাটি আরো আগে করার কথা ছিল কিন্তু আমাদের রাজনৈতিক কর্মসূচি থাকার কারণে আমরা তা করতে পারিনি। স্বৈরাচারী শেখ হাসিনার বিরুদ্ধে কর্মসূচি পালন করতে গিয়ে শ্লোগানে স্লোগানে সে মৃত্যুর কোলে ঢলে পড়েন। আমরা সাথে সাথেই তাকে মেডিকেল হাসপাতালে পাঠালাম। কিছুক্ষণ পরে শুনি মাহমুদ ভাই নেই শুনে বুকটা কেটে উঠলো।

তিনি আরও বলেন, মাহমুদ দলকে ভালবাসতেন। সন্তানদের বেতন দিতে পারবে কিনা, ঘরে বাজার আছে কিনা সে কথা কখনো চিন্তা করতেন না। যখনই কোন কর্মসূচি ডাক আসত সে স্বশরীরে হাজির হতো। এবং স্লোগানে স্লোগানে রাজপথকে মুখরিত করেছেন। আমি সিনিয়ার জুনিয়ার যে সকল নেতাকর্মীরা আছেন সবার কাছে জোর হাত ধরে যদি কেউ মাহমুদের আচার ব্যবহারে কষ্ট পেয়ে থাকেন তাকে আল্লাহর ওয়াস্তে মাফ করে দিবেন। সবাই মাহমুদের জন্য দোয়া করি আল্লাহ যেন তাকে বেহেস্ত নসিব করেন।

নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহ্বায়ক অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খানের সভাপতিত্বে ও সদস্য সচিব অ্যাডভোকেট আবু আল ইউসুফ খান টিপু’র সঞ্চালনায় মিলাদ মাহফিল ও শোক সভায় আরও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক অ্যাডভোকেট জাকির হোসেন, যুগ্ম আহ্বায়ক মনির হোসেন খান, আনোয়ার হোসেন আনু, শাহ ফতেহ মোহাম্মদ রেজা রিপন, সাবেক যুগ্ম আহ্বায়ক হাজী নুরুদ্দিন, মহানগর বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য অ্যাডভোকেট রফিক আহমেদ, ডা. মজিবুর রহমান, মাসুদ রানা, বরকত উল্লাহ, শাখায়াত ইসলাম রানা, মাকিদ মোস্তাকিম শিপলু, কামরুল হাসান চুন্নু সাউদ, ফারুক হোসেন, মহানগর যুবদলের সদস্য সচিব মনিরুল ইসলাম সজল, বন্দর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক হারুন উর রশিদ লিটন, বিএনপি নেতা শেখ সেলিম, নাজমুল হক, আবুল হোসেন রিপন, সাইফুল ইসলাম বাবু, বরকত উল্লাহ, সিবলি সাদিক, দুলাল হোসেন, আব্দুর রশিদ, কলাগাছিয়া ইউনিয়ন বিএনপির সভাপতি শাহাদুল্লাহ মুকুল, আলীরটেক ইউনিয়ন বিএনপির, সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন, মুছাপুর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক শাহিন আহমেদ, কৃষক দল নেতা আক্তার হোসেন সবুজ, মনোয়ার হোসেন সোহেল, জেলা মহিলা দলের সভানেত্রী রহিমা শরীফ মায়া, মহানগর মহিলা দলের সভানেত্রী দিলারা মাসুদ ময়না, মহানগর ছাত্রদলের সভাপতি রাকিবুর রহমান সাগর, সিনিয়র সহ-সভাপতি শাহাদাতা আলম রতন, সাধারণ সম্পাদক রাহিদ ইসতিয়াক শিকদার, সাংগঠনিক সম্পাদক মো. রাসেলসহ অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।