খালেদা জিয়ার সুচিকিৎসার দাবিতে বিএনপির সমাবেশে মহানগর কৃষকদলের শোডাউন

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সুচিকিৎসা ও মুক্তির দাবিতে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আয়োজিত সমাবেশে বিপুল সংখ্যক নেতাকর্মীদের নিয়ে শোডাউন করে যোগদান করেছে নারায়ণগঞ্জ মহানগর কৃষকদল। নারায়ণগঞ্জ মহানগর কৃষকদলের আহ্বায়ক এনামুল খন্দকার স্বপন ও সদস্য সচিব রশিদুর রহমান রশুর নেতৃত্বে মহানগর বিএনপির সমাবেশে মহানগর কৃষকদলের নেতাকর্মীরা বিশাল মিছিল নিয়ে শোডাউন করে যোগদান করেছেন।

৯ অক্টোবর সোমবার বিকেল ৩টায় মহানগরীর চাষাড়া মিশনপাড়ায় কেন্দ্র ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি ও উন্নত চিকিৎসার জন্য বিদেশ প্রেরণের দাবিতে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির উদ্যোগে এ সমাবেশ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

এসময়ে নারায়ণগঞ্জ মহানগর কৃষকদলের নেতাকর্মীরা ব্যানার ফেস্টুনে সু-সজ্জিত একটি বিশাল মিছিল নিয়ে খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসা এবং সরকারের পদত্যাগসহ এক দফা দাবি শ্লোগানে শ্লোগানে বিশাল মিছিল নিয়ে যোগদান করেছে।

এ সময় মহানগর কৃষকদলের শীর্ষ পর্যায়ের নেতৃবন্দ ছাড়াও মহানগর কৃষকদলের বিভিন্ন ইউনিট কমিটির নেতাকর্মীসহ বিভিন্ন ওয়ার্ড থেকে নেতাকর্মীরা অংশগ্রহণ করেন।