মহানগর বিএনপির সমাবেশে শেখ অপুর নেতৃত্বে সিদ্ধিরগঞ্জ থানা যুবদলের যোগদান

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বিএনপির কেন্দ্র ঘোষিত কর্মসূচি বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে উন্নত চিকিৎসার দাবিতে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সমাবেশে নারায়ণগঞ্জ মহানগর ছাত্রদলের সাবেক যুগ্ম আহ্বায়ক ও মহানগর যুবদলের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক শেখ মোহাম্মদ অপুর নেতৃত্বে শোডাউনে বিক্ষোভ মিছিল করে যোগদান করেছে সিদ্ধিরগঞ্জ থানা যুবদলের নেতাকর্মীরা।

৯ অক্টোবর সোমবার বিকেল ৩টায় মহানগরীর চাষাড়া মিশনপাড়ায় কেন্দ্র ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি ও উন্নত চিকিৎসার জন্য বিদেশ প্রেরণের দাবিতে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির উদ্যোগে এ সমাবেশ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

এদিকে মহানগর বিএনপির সমাবেশ ও বিক্ষোভ মিছিলকে সফল করার লক্ষ্যে বিকেল ৩টার দিকে ব্যানার ফেস্টুনে সু-সজ্জিত হয়ে সিদ্ধিরগঞ্জ থানা যুবদলের নেতাকর্মীরা একটি বিশাল মিছিল নিয়ে খানপুর হাসপাতালের সামনে মহানগর যুবদলের মুল মিছিলে অংশগ্রহণ করেন। নারায়ণগঞ্জ মহানগর বিএনপির এই বিক্ষোভ মিছিল ও সমাবেশে মহানগর যুবদলের সঙ্গে অংশগ্রহণ করেন কেন্দ্রীয় যুবদলের সহ-সভাপতি গোলাম মোস্তফা সাগর।

ওই সময় শেখ মোহাম্মদ অপুর নেতৃত্বে সিদ্ধিরগঞ্জ থানা যুবদলের নেতাকর্মীরা কারাবন্দি বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি এবং সরকার পদত্যাগের একদফা দাবিতে সমাবেশে শ্লোগানে শ্লোগানে মিছিল নিয়ে যোগদান করেছেন। প্রথমে সিদ্ধিরগঞ্জ থানা যুবদলের নেতাকর্মীদের নিয়ে মহানগরীতে শোডাউন করেন শেখ অপু। পরবর্তীতে মহানগর যুবদলের মুল মিছিলে যোগদান করেন এবং মহানগর যুবদলের শোডাউনের পর মহানগর বিএনপির বিক্ষোভ মিছিলেও যোগদান করেন।

কর্মসূচিকে সফল করতে ব্যানার ফেস্টুনে সু-সজ্জিত হয়ে নগরীতে সিদ্ধিরগঞ্জ থানা যুবদলের নেতাকর্মীদের নিয়ে প্রথমে মহানগর যুবদলের সঙ্গে যোগদান করেন শেখ মোহাম্মদ অপু। পরে মহানগর যুবদলের আহ্বায়ক মনিরুল ইসলাম সজল ও সদস্য সচিব সাহেদ আহমেদের নেতৃত্বে মহানগর যুবদলের শোডাউনে অংশগ্রহণ করে সিদ্ধিরগঞ্জ থানা যুবদলের নেতাকর্মীরা। সেখান থেকে মহানগর বিএনপির সঙ্গেও শোডাউন করেন।

কর্মসূচিতে যুবদলের নেতা-কর্মীরা কারাবন্দি বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাধারণ সম্পাদক আব্দুল মোনায়েম মুন্না মুক্তি চাই এবং সরকারের পদত্যাগসহ একদফা দাবিতে শ্লোগান দেন। এছাড়াও এ সময় একদফা এক দাবি শেখ হাসিনা তুই কবে যাবি, মুক্তিমুক্তি মুক্তি চাই, গণতন্ত্রের মুক্তি চাই, খালেদা জিয়ার মুক্তি চাই; সহ নানা শ্লোগানে যুবদলের নেতাকর্মীরা রাজপথ উত্তাল করে তুলেন।

এ সময় শেখ মোহাম্মদ অপুর নেতৃত্বে উপস্থিত ছিলেন মহানগর যুবদল নেতা মিজানুর রহমান, নুরুজ্জামান, সুমন আহমেদ, হালিম মিয়া, কাজী গোলাম কাদির, মোহাম্মদ জামান হোসেন, সাব্বির আহমেদ হৃদয়, নূর ইসলাম, মঞ্জুর আহমদ, রাহাত হোসেন, রবি, মিরাজ আহমেদ, অর্জূন, আজাদ, সবুজ, কায়সার, মনির হোসেন, বিল্লাল হোসেন, বিজয়, জয়, ইমন, আকাশ, সম্রাট সহ সিদ্ধিরগঞ্জ থানা যুবদলের প্রতিটি ওয়ার্ডের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।