তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন হলে গোপালগঞ্জেও ফেল করবে আ’লীগ: আজাদ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বিএনপির নির্বাহী কমিটির আন্তর্জাতিক বিষয়ক সহ- সম্পাদক নজরুল ইসলাম আজাদ বলেছেন, বর্তমান সরকার মুখে গণতন্ত্রের কথা বললেও তারা গণতন্ত্র হরণ করেছে। সরকার নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন দিতে ভয় পায়।

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি ও উন্নত চিকিৎসার জন্য বিদেশ প্রেরণের দাবিতে নারায়ণগঞ্জ জেলা বিএনপির সমাবেশ ও বিক্ষোভ মিছিল পূর্বে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সোমবার (৯ অক্টোবর) বিকেল ৩টায় নারায়ণগঞ্জের ফতুল্লা সাইনবোর্ডস্থ পাসপোর্ট অফিসের পিছনে কেন্দ্র ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে এ সমাবেশ ও বিক্ষোভ মিছিলের আয়োজন করা হয়।

তিনি আরও বলেন, তত্ত্বাবধায়ক সরকার অধীনে নির্বাচন হলে আওয়ামী লীগ ১০টি আসনও পাবে না। এমনকি গোপালগঞ্জেও আসন পাবে না আওয়ামী লীগ।

নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাধারণ সম্পাদক গোলাম ফারুক খোকনের সভাপতিত্বে ও সাবেক যুগ্ম আহ্বায়ক মাশুকুল ইসলাম রাজিবের সঞ্চালনায় সমাবেশ ও বিক্ষোভ মিছিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিএনপির নির্বাহী কমিটির সহ- আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদ, বিশেষ অতিথি বিএনপির কেন্দ্রীয় সহ-অর্থনৈতিক বিষয়ক সম্পাদক মাহামুদুর রহমান সুমন, নির্বাহী কমিটির সদস্য কাজী মনিরুজ্জামান মনির, আজহারুল ইসলাম মান্নান ও মোস্তাফিজুর রহমান দিপু ভুঁইয়া। এছাড়াও নারায়ণগঞ্জ জেলা বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।