সিদ্ধিরগঞ্জে অটোবাইক চোর চক্রের ৩ সদস্য র‌্যাবের অভিযানে গ্রেপ্তার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানা এলাকা হতে সংঘবদ্ধ সক্রিয় চোর চক্রের মূলহোতা “অপু দপ্তরী”সহ ৩ জনকে র‌্যাব-১১ অভিযান চালিয়ে গ্রেপ্তার করেছে। ওই সময় চোরাইকৃত অটোবাইক উদ্ধার হয়। ১০ অক্টোবর মঙ্গলবার বিকেলে এ তথ্য জানান র‌্যাব-১১এর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার, সিনিয়র সহকারী পরিচালক, অতিরিক্ত পুলিশ সুপার কাজী শাহাবুদ্দীন আহমেদ।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিসি-১ নারায়ণগঞ্জের একটি আভিযানিক দল গত ৯অক্টোবর নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানাধীন মিজমিজি এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে উপরোক্ত সংঘবদ্ধ অপরাধী চক্রের মূলহোতা “অপু দপ্তরী” সহ ৩ জন চুরি চক্রের সক্রিয় সদস্যদেরকে গ্রেপ্তার করা হয়। ওই সময় চোরাইকৃত অটোবাইক উদ্ধার করে।

গ্রেপ্তারকৃত আসামীরা গাড়ী চোরাই দলের সক্রিয় সদস্য। তারা সংঘবদ্ধভাবে অটোবাইক ছুরি করে থাকে। আসামাীরা দীর্ঘদিন যাবত মুন্সিগঞ্জ, নারায়ণগঞ্জসহ দেশের বিভিন্ন জায়গা থেকে গাড়ী চোরাই সহ অন্যান্য অপরাধমূলক কর্মকান্ডের সহিত জড়িত বলে স্বীকার করেন।

অতঃপর র‌্যাব-১১, সিপিসি-১, নারায়ণগঞ্জ এর একটি চৌকশ আভিযানিক দল অভিযান পরিচালনা করে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে ও তথ্য-প্রযুক্তির সহায়তায় উক্ত সংঘবদ্ধ চোর চক্রের মূলহোতাসহ ৩ জন সক্রিয় সদস্যদেরকে গ্রেপ্তারসহ চোরাইকৃত অটোবাইক উদ্ধার করতে সক্ষম হয়। গ্রেপ্তারকৃত আসামীদের বিরুদ্ধে মুন্সিগঞ্জ জেলার টংগীবাড়ী থানায় একটি নিয়মিত চুরি মামলা রুজু হয়। যার মামলা নং-০৬, ধারা-৩৭৯/৪১১ পেনাল কোড ১৮৬০, তারিখ-১০/১০/২০২৩ইং।

গ্রেপ্তারকৃত আসামীদেরকেমুন্সিগঞ্জ জেলার টংগীবাড়ী থানায় পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য হস্তান্তর করা হয়েছে।