সিদ্ধিরগঞ্জে সজল ও সাহেদের বিরুদ্ধে মামলা: সাগর প্রধানের প্রতিবাদ ও নিন্দা

সংবাদ বিজ্ঞপ্তি: নারায়ণগঞ্জ মহানগর যুবদলের আহ্বায়ক মনিরুল ইসলাম সজল ও সদস্য সচিব সাহেদ আহমেদ সহ নারায়ণগঞ্জ জেলা ও মহানগর বিএনপি ও অঙ্গসংগঠনের ৪৮ জন নেতাকর্মীর নাম উল্লেখ করে মামলা দায়ের করেছে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ। এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে মামলা প্রত্যাহারের জোর দাবি জানিয়েছেন নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক সাগর প্রধান।

এক বিবৃতিতে সাগর প্রধান বলেন, নারায়ণগঞ্জ জেলা বিএনপি’র সাবেক যুগ্ম আহবায়ক মাসুকুল ইসলাম রাজিব, সিদ্ধিরগঞ্জ থানা বিএনপি’র সাধারণ সম্পাদক ইকবাল হোসেন, মহানগর যুবদলের আহ্বায়ক মনিরুল ইসলাম সজল,জেলা যুবদলের সদস্য সচিব মশিউর রহমান রনি, মহানগর যুবদলের সদস্য সচিব শাহেদ আহমেদ, মহানগর ছাত্রদলের সভাপত রাকিবুল ইসলাম সাগর, জেলা ছাত্রদলের সভাপতি নাহিদ হাসান ভূইয়া, বিএনপি নেতা আব্দুল হাই রাজু, আব্দুল হালিম জুয়েল, লুৎফর রহমান খোকা, হাজী শহিদুল্লাহ, শ্রমিক দল নেতা আব্দুল্লাহ মামুন, আকবর হোসেনসহ বিএনপি ও অঙ্গসংগঠনের ৪৮জন নেতাকর্মীদের নামে গায়েবী ও ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা করার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। অবিলম্বে এই মিথ্যা মামলা প্রত্যাহারের জোর দাবী জানাই।

তিনি আরও বলেন, ফ্যাসিস্ট হাসিনা সরকারের পায়ের তলা মাটি নাই, তাই তারা হতাশা হয়ে ক্ষমতা রক্ষায় এই ধরনের মিথ্যা মামলার আশ্রয় নেয় এবং এই মিথ্যা মামলা দিয়ে ফ্যাসিস্ট হাসিনা সরকারের শেষ রক্ষা হবে না।