আমি সারারাত ঘুমাই না, আই এম এ সোলজার: শামীম ওসমান

ডেস্ক রিপোর্ট, সান নারায়ণগঞ্জ

নারায়ণগঞ্জ-৪(ফতুল্লা-সিদ্ধিরগঞ্জ) আসনের এমপি একেএম শামীম ওসমান বলেছেন, আমি এমপি না হলে কিছুই হবে না, কিন্তু প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রধানমন্ত্রী না হলে আমার মেয়ে, বউদের ধর্ষণ করবে তারাই, যারা একুশে আগস্ট গ্রেনেড হামলা করেছিল। এটা একাত্তরের চেয়েও বড় যুদ্ধ। আমি সারারাত ঘুমাই না। আমি অন্য কারো মত না। আমি খবরগুলো পাই। কোনদিক দিয়ে আগাচ্ছে সেগুলো জানি। আর ওরাও জানে আমি কোনদিক দিয়ে আগাচ্ছি। আই এম এ সোলজার। আমি একজন মুক্তিযোদ্ধার সন্তান।

তিনি আরো বলেন, আসছে পূজার মধ্যে ও পূজার পরে মরণকামড় দিবে। দেশটাকে ১০ থেকে ১২ দিনের মধ্যে চরম অস্থিতিশীল করার চেষ্টা করবে। শেখ হাসিনা প্রধানমন্ত্রী না হলে ফিলিস্তিনের চেয়েও খারাপ হবে। বড় ধরনের আঘাত আমাদের মোকাবেলা করতে হবে।

কাঁচপুরে আওয়ামীলীগের শান্তি ও উন্নয়ন সমাবেশকে সফল করার লক্ষ্যে ১১ অক্টোবর বুধবার বিকেলে সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের প্রস্তুতি সভায় শামীম ওসমান এসব কথা বলেন। আগামী ১৩ অক্টোবর সমাবেশ ঘিরে এ সভার আয়োজন করা হয়।

তিনি আরো বলেন, ১৩ অক্টোবর সমাবেশ ঘিরে আমাদের প্রস্তুতি নিতে হবে। একটি থানার প্রোগ্রাম কতটা বড় ও সফল হয় সেটা নারায়ণগঞ্জ এটা করে দেখাবে। এবার আর বলবো না খেলা হবে। সোনারগাঁও থেকে বলবো ফাটাফাটি হবে।

শামীম ওসমান বলেন, পূজার পর থেকে একটা থাবা দিব নারায়ণগঞ্জ থেকে। এক থাবা দিয়ে নারায়ণগঞ্জ শুধু না, ঢাকাও খালি করে দিব।

ওই প্রস্তুতিমুলক সভায় উপস্থিত ছিলেন-নারায়ণগঞ্জ-২(আড়াইহাজার) আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু, জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাই, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আবু হাসনাত মোহাম্মদ শহীদ বাদল, মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খোকন সাহা, জেলা পরিষদের চেয়ারম্যান চন্দন শীল, সোনারগাঁও উপজেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাডভোকেট সামসুল ইসলাম ভুঁইয়া, সাধারণ সম্পাদক সাবেক এমপি আব্দুল্লাহ আল কায়সার হাসনাত, সিনিয়র সহ-সভাপতি ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাসুদুর রহমান মাসুম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বাবুল ওমর বাবু, জেলা আওযামীলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক আবু জাফর চৌধুরী বিরু, সোনারগাঁও উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক হাজী শাহ মোহাম্মদ সোহাগ রনি, যুগ্ম সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম নান্নু, মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু, কাঁচপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোশারফ ওমর, বারদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহাবুবুর রহমান বাবুল, সনমান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ, জামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হুমায়ুন কবির ভুঁইয়া সহ অন্যান্যরা। প্রস্তুতিমুলক সভা শেষে এমপি শামীম ওসমান সকলকে নিয়ে সমাবেশস্থল পরিদর্শন করেন।