কায়সার হাসনাতের নির্দেশে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে হাজী সোহাগ রনির শোডাউন

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের উদ্যোগে ও সোনারগাঁও উপজেলা আওয়ামীলীগের সার্বিক তত্বাবধানে নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও উপজেলার কাঁচপুর এলাকায় সন্ত্রাস নৈরাজ্য অপরাজনীতি ও দেশবিরোধী ষড়যন্ত্রের প্রতি শান্তি ও উন্নয়ন সমাবেশে কয়েক হাজার নেতাকর্মীদের নিয়ে যোগদান করেছেন সোনারগাঁও উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক হাজী শাহ মোহাম্মদ সোহাগ রনি। আওয়ামীলীগের সাবেক সংসদ সদস্য ও সোনারগাঁও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল কায়সার হাসনাতের নির্দেশনায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে শোডাউন করে ওই সমাবেশে যোগদান করেন তিনি।

১৩ অক্টোবর শুক্রবার বিকেলে কাঁচপুর এলাকায় এই সমাবেশ অনুষ্ঠিত হয়, যেখানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের।

সমাবেশে যোগদানের বিষয়ে হাজী শাহ মোহাম্মদ সোহাগ রনি বলেন, কাঁচপুরের সমাবেশ হয়েছে স্মরণকালের সেরা সমাবেশ। আজ ১৩ অক্টোবর কাঁচপুরের শান্তি ও উন্নয়ন সমাবেশে লাখো নেতাকর্মী র জনসমুদ্রে পরিনত হয়েছে।

তিনি আরো বলেন, কেন্দ্রীয় কর্মসুচি হিসেবে কাঁচপুরের জনসভা দিয়েছেন কেন্দ্রীয় আওয়ামীলীগ। সেজন্য এ সমাবেশের গুরুত্ব আমাদের কাছে অনেক বেশী। সেই দিকে লক্ষ্য রেখে আমরা ইতিমধ্যে কাজ করছি এবং উপজেলার সকল নেতাকর্মী ও অঙ্গসংগঠনের নেতাকর্মীদেরও প্রয়োজনীয় দিক নির্দেশনা দিয়েছেন সাবেক সংসদ সদস্য ও সোনারগাঁও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল কায়সার হাসনাত।

শান্তি ও উন্নয়ন সমাবেশে প্রধান অতিথি ছাড়াও বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আযম এমপি, জাহাঙ্গীর কবির নানক, মন্ত্রী গাজী গোরাম দস্তগীর, সংসদ সদস্য একে এম শামীম ওসমান, নজরুল ইসলাম বাবু এমপি প্রমুখ উপস্থিত ছিলেন।