সোনারগাঁও থেকেই বিএনপিকে ঠেকানো হবে: ইঞ্জিনিয়ার মাসুম

ডেস্ক রিপোর্ট, সান নারায়ণগঞ্জ

নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও উপজেলার কাঁচপুর এলাকায় অনুষ্ঠিত আওয়ামীলীগের শান্তি ও উন্নয়ন সমাবেশে সোনারগাঁও উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম বলেছেন, আন্দোলনের নামে বিএনপি জামায়েত সন্ত্রাস ও নৈরাজ্য সৃষ্টি করতে চাইলে আজ সমাবেশের পরে সোনারগাঁ থেকেই বিএনপিকে যে কোন মুল্যে ঠেকানো হবে।

তিনি আরো বলেন, অতীতে বিএনপি জামায়েত আন্দোলনের নামে আগুন সন্ত্রাস করে অনেক মানুষকে পুড়িয়ে মেরেছে। আগুন দিয়ে দেশের সম্পদ নষ্ট করেছে। বর্তমানে তারা আন্দোলনের নামে আগের মতো সন্ত্রাসী করার চক্রান্ত করছে। তারা আন্দোলনের নামে ঢাকা শহরকে অচল করার হুমকি দিয়েছে। আমরা বলবো ক্ষমতা থাকলো রাজপথে আসেন, আগুন দিয়ে নিরীহ মানুষ না মেরে আন্দোলেন মাধ্যমে সমস্যা সমাধানের চেষ্টা করুন।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের অনেক উন্নয়ন করেছেন সেজন্য বিএনপির জ্বালা বাড়ছে। সে জন্য আওয়ামীলীগ সরকারকে সরিয়ে দেশে দুর্নীতির রাজত্ব কায়েম করতে চাচ্ছে। বিএনপির এই সন্ত্রাস দেশের নিরীহ মানুষ মেনে নিবে না, সেজন্য তারা বিদেশীর উপর ভর করে পিছনের দরজায় ক্ষমতায় আসতে চায়। কিন্তু এ দেশের মানুষ তা মেনে নিবে না। তারা শেখ হাসিনাকেই প্রধানমন্ত্রী হিসেবে ৪র্থ বারের মতো ক্ষমতায় দেখতে চায়।

সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাডভোকেট সামসুল ইসলাম ভুইয়ার সভাপতিত্বে শান্তি ও উন্নয়ন সমাবেশে প্রধান অতিথি হিসেব উপস্থিত ছিলেন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের।

এ সময় উপস্থিত ছিলেন পাট ও বস্ত্র মন্ত্রী গোলাম দস্তগীর গাজী, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক, ঢাকা বিভাগীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি, সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমান, নারায়ণগঞ্জ-২ আসনের এমপি নজরুল ইসলাম বাবু, যুবলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মঈনুল হাসান নিখিল প্রমুখ।