সাখাওয়াত সহ বিএনপির ৩৪ নেতাকর্মীর বিরুদ্ধে ফতুল্লা থানায় মামলা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের আলোচিত আইনজীবী নেতা মহানগর বিএনপির আহ্বায়ক অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান ও জেলা বিএনপির সভাপতি সাবেক এমপি মুহাম্মদ গিয়াসউদ্দীন আহমেদ সহ নারায়ণগঞ্জ জেলা ও মহানগর বিএনপির ৩৪জন নেতাকর্মীর বিরুদ্ধে মামলা দায়ের করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ। এ মামলায় বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদকেও আসামি করা হয়েছে।

মামলায় অভিযোগ আনা হয় যে, নারায়ণগঞ্জের ফতুল্লার ভুউগড় এসবি গার্মেন্টসের সামনে ঢাকা-নারায়ণগঞ্জের লিংক রোডে ককটেল বিস্ফোরণ ঘটিয়ে প্রতিবন্ধকতা, অগ্নিসংযোগ ও নাশকতা করেছেন আসামীরা। ১ নভেম্বর বুধবার ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) শাহাদাত হোসেন বাদী হয়ে এ মামলাটি দায়ের করেন।

আসামীরা হলেন- জেলা বিএনপির সভাপত মোঃ গিয়াসউদ্দিন, সাধারণ সম্পাদক গোলাম ফারুক খোকন, নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহবায়ক অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান, সদস্য সচিব অ্যাডভোকেট আবু আল ইউসুফ খান টিপু, ফতুল্লা থানা বিএনপির সভাপতি শহিদুল ইসলাম টিটু, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আব্দুর বারী ভূইয়া, সাংগঠনিক সম্পাদক রিয়াদ মোহাম্মদ চৌধূরী, জেলা যুবদলের আহবায়ক সাদেকুর রহমান সাদেক, সদস্য সচিব মশিউর রহমান রনি, জেলা শ্রমিক দলের সভাপতি মন্টু মেম্বার সহ ৩৪ জন।

মামলা সূত্রে জানা যায়, অবরোধের প্রথম দিনে মঙ্গলবার (৩১ অক্টোবর) ভোর সকাল ৬টার দিকে ভুইগড় এসবি গার্মেন্টসের সামনে ঢাকা- নারায়ণগঞ্জ লিংক রোডে টায়ার জ্বালিয়ে সড়ক অবরোধ করে ককটেল বিস্ফোরন ঘটিয়ে প্রতিবন্ধকতা সৃষ্টি করে তারা।

মামলার বিষয়টি নিশ্চিত করে ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) নূরে আজম মিয়া স্থানীয় গণমাধ্যম কর্মীদের জানান, এ ঘটনায় থানায় একটি মামলা দায়ের হয়েছে। এ পর্যন্ত মামলায় এখন পর্যন্ত কাউকে গ্রেপ্তার করা হয়নি। তবে গ্রেপ্তারের চেষ্টা চলছে বলে তিনি জানান।