অবরোধের ১ম দিনেই সাখাওয়াত-টিপুর নেতৃত্বে রাজপথে মহানগর বিএনপি

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

সরকারের পদত্যাগসহ এক দফা দাবিতে বিএনপির ডাকে টানা তিনদিনের অবরোধ কর্মসূচির প্রথম দিনে অবরোধের সমর্থনে নারায়ণগঞ্জ মহানগরীর কালিরবাজার চাড়ারগোপ এলাকায় নারায়ণগঞ্জ মহানগর বিএনপি ও এর অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা বিক্ষোভ মিছিল ও পিকেটিং করেছে।

মঙ্গলবার (৩১ অক্টোবর) নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহবায়ক অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান ও সদস্য সচিব অ্যাডভোকেট আবু আল ইউসুফ খান টিপুর নেতৃত্বে বিক্ষোভ মিছিলটি কালির বাজার থেকে শুরু হয়ে নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে গিয়ে শেষ হয়।

বিক্ষোভ মিছিল শেষে মহানগর বিএনপির আহবায়ক সাখাওয়াত হোসেন খান বলেন, আমাদের দাবী একটাই, এই জালিম সরকারের পদত্যাগ। এই ফ্যাসিষ্ট সরকারের পতন না হওয়া পর্যন্ত আমাদের আন্দোলন চলছে চলবেই। আমরা শেখ হাসিনার পতন ঘটিয়ে এদেশে আবার গণতন্ত্র প্রতিষ্ঠা করব।

মহানগর বিএনপির সদস্য সচিব আবু আল ইউসুফ খান টিপু বলেন, এই অবৈধ সরকারের পতনের দাবিতে আমরা গত ২৮ অক্টোবর ঢাকায় শান্তিপূর্ণ মহাসমাবেশ করছিলাম। আমাদের এই শান্তিপূর্ণ মহাসমাবেশ পন্ড করতে এই ফ্যাসিষ্ট সরকার তার পেটোয়া বাহিনী ও আওয়ামী গুন্ডা দিয়া হমলা চালায়। এই হামলার প্রতিবাদে আমাদের এই ৩ দিনের অবরোধ কর্মসূচি। আপনারা আমাদের সমর্থন দিবেন ও পাশে থাকবেন। আপনাদের সকলকে সাথে নিয়ে এই অবৈধ ফ্যাসিষ্ট সরকারকে পতনে বাধ্য করবো।

মিছিলে আরও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ সদর থানা বিএনপির সভাপতি মাসুদ রানা, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এইচ এম আনোয়ার প্রধান, বিএনপি নেতা ইকবাল হোসেন, কাজী নাঈম, মহাসিন মিয়া, বন্দর উপজেলা যুবদলের সভাপতি প্রার্থী সম্রাট হাসান সুজনসহ মহানগর বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।