সোনারগাঁয়ে মান্নানের নির্দেশনায় মেঘনার নৌপথে বিএনপি নেতাকর্মীদের অবরোধ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বিএনপির ডাকা টানা তিনদিনের অবরোধ কর্মসূচির শেষদিনে অবরোধের সমর্থনে একদফা দাবিতে বিএনপির নির্বাহী কমিটির সদস্য ও সোনারগাঁও উপজেলা বিএনপির সভাপতি আজহারুল ইসলাম মান্নানের নির্দেশনায় সোনারগাঁও উপজেলার মেঘনা নদীতে নৌপথ অবরোধ করে শান্তিপূর্ণ অবস্থান কর্মসূচি পালন করেছে নেতাকর্মীরা।

বৃহস্পতিবার (২ নভেম্বর) সকালে সোনারগাঁয়ের মেঘনা নদীর বৈদ্যেরবাজার, আনন্দবাজার, নুনেরটেক এরিয়ার সোনারগাঁও উপজেলা বিএনপি, শ্রমিক দল, জাসাস, মৎস্যজীবী দলের নেতাকর্মীরা শান্তিপূর্ণ নৌপথ অবরোধ করে কর্মসূচি পালন করেন।

এসময়ে তারা মেঘনা নদীর নৌপথ অবরোধ করে সরকারের পদত্যাগ ও নির্দলীয় নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন দাবি করেন। একই সঙ্গে খালেদা জিয়ার মুক্তি দাবিতে বিভিন্ন স্লোগান দেন সোনারগাঁ উপজেলা বিএনপি’র ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

প্রসঙ্গত- বিএনপির শান্তিপূর্ণ মহাসমাবেশে হামলা, নেতাকর্মীদের হত্যা, বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ আন্দোলনরত বিভিন্ন দলের সহস্রাধিক নেতাকর্মীদের গ্রেফতার, বাড়ী বাড়ী তল্লাশী, হয়রানী ও নির্যাতনের প্রতিবাদে সরকারের পদত্যাগসহ এক দফা দাবিতে তিনদিনের এই অবরোধ কর্মসূচির ঘোষণা করা হয়।