বিএনপির অবরোধে হাই-দিপুর নেতৃত্বে সতর্কাবস্থানে জেলা আওয়ামীলীগ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বিএনপি-জামায়াতের ডাকা তৃতীয় দফায় দুই দিনের অবরোধের প্রথম দিনে যে কোনো নাশকতা ঠেকাতে সর্তকমূলক অবস্থান কর্মসূচি পালন করেছেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

বুধবার (৮ নভেম্বর) সকালে মহানগরীর ২নং রেল গেইটস্থ জেলা ও মহানগর আওয়ামী লীগের কার্যালয়ের সামনে এ কর্মসুচি পালন করা হয়।

এসময় নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবদুল হাই বলেন, গত ২৮ অক্টোবর আমরা দেখতে পেলাম এক নিরীহ পুলিশ সদস্যকে তারা নির্মম ভাবে কুপিয়ে হত্যার করেছে এবং প্রধান বিচারপতির বাস ভবনে তারা হামলা চালিয়েছে। আজ তারা আবাও অবৈধ ভাবে অবরোধ কর্মসূচি দিয়েছে। আমরা জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে নেতাকর্মীরা শক্ত অবস্থানে আছি, আমাদের সাথে জেলা আওয়ামী, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, শ্রমিকলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা মাঠে অবস্থানে আছেন। যে কোন ধরনের নাশকতা ঠেকাতে আমরা প্রস্তুত আছি। তিনি আরও বলেন, আগামী নির্বাচন জননেত্রী শেখ হাসিনার অধীনেই হবে এবং আমরা তাদের আহবান করব তারা যাতে নির্বাচনে আসে। আমরা এই অশুভ শক্তিকে শীঘ্রই পরাজিত করব এবং আমাদের নেত্রী, আমাদের দেশনেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র নেতৃত্বেই আগামী নির্বাচন হবে। সেই নির্বাচনে ইনশাল্লাহ আবারও আমরা জয় লাভ করে ৪র্থ বারের মতো আমাদের জননেত্রী শেখ হাসিনাকে আমরা দেশের প্রধানমন্ত্রী করব এবং আগামীতে ইনশাল্লাহ আবারও পূনরায় আওয়ামী লীগ ক্ষমতায় আসবে।

এ সময় আরও উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় পরিষদের সদস্য অ্যাডভোকেট আনিসুর রহমান দিপু, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ খবির উদ্দিন আহমেদ, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, সাবেক সদস্য শামসুজ্জামান ভাষানী, হাজী আমজাদ হোসেন, জেলা আওয়ামী লীগ নেতা হাজী জসিম উদ্দিন, সালাউদ্দিন সিকদার, শাহজাহান সম্রাট, সোনার থানা আওয়ামীলীগ নেতা দ্বীপ প্রমুখ।