সোনারগাঁয়ে ইঞ্জিনিয়ার মাসুমের ব্যক্তিগত অর্থায়নে রাস্তা সংস্কার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমের ব্যক্তিগত অর্থায়নে প্রায় ১০০ ফুট রাস্তা সংস্কার করেছেন। ১০ জানুয়ারি বুধবার উপজেলার পিরোজপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের চেঙ্গাকান্দি গ্রামে বড়জাহান মোল্লার বাড়ি থেকে আজিজ প্রাধানের বাড়ি পর্যন্ত রাস্তার বেহাল দশা। বিষয়টি অবগত হওয়ার সাথে সাথে চেয়ারম্যান মাসুম রাস্তাটির কাজ শুরু করেন।

জানা যায়, বৃষ্টির কারণে রাস্তাটি ক্ষতিগ্রস্ত হওয়ায় জনদুর্ভোগে পড়েছিলেন ওই এলাকার বাসিন্দাসহ যানবাহনচালক ও পথচারীরা। জনদুর্ভোগ লাঘবে ও রাস্তার বড় ধরনের ভাঙ্গন ঠেকাতে চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম সরকারি বরাদ্দের অপেক্ষা না করে নিজ অর্থেই রাস্তাটি সংস্কার করান।

রাস্তাটি সংস্কারের বিষয়ে ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম বলেন, আমি জনপ্রতিনিধি হিসেবে নই, একজন মানুষ হিসেবই মানুষের প্রযোজনে নিজেকে উজাড় করে দিতে চেষ্টা করি সবসময়। একটি রাস্তা ক্ষতিগ্রস্ত অবস্থায় ছিল। মূলত জনদুর্ভোগ নিরাময়ের জন্য আমার এই প্রচেষ্টা। আমি সমাজের অন্য সকল বিত্তশালীদেরও সামাজিক কাজে এগিয়ে আসার আহ্বান জানাচ্ছি।