সোনারগাঁয়ে অটোরিক্সা চালক হত্যা মামলার আসামী গ্রেপ্তার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে চাঞ্চল্যকর ক্লুলেস “অটোচালককে হত্যা করে অটোরিকশা ছিনতাই” এর সাথে জড়িত থাকার প্রধান আসামী ও চাঞ্চল্যকর অপরাধী মোঃ আলী আহম্মেদকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১। ২৫ ফেব্রুয়ারী রবিবার বিকেলে এ তথ্য জানান র‌্যাব-১১ এর মিডিয়া অফিসার, মেজর অনাবিল ইমাম।

তিনি জানান, র‌্যাব-১১, সিপিএসসি, নারায়ণগঞ্জ এর একটি বিশেষ আভিযানিক দল ২৫ ফেব্রুয়ারী রবিবার সোনারগাঁয়ে চাঞ্চল্যকর ক্লুলেস “অটোচালককে হত্যা করে অটোরিকশা ছিনতাই” এর সাথে জড়িত প্রধান আসামী ও চাঞ্চল্যকর অপরাধী মোঃ আলী আহম্মেদকে গ্রেপ্তার করতে সক্ষম হয়।

মামলার সূত্রে জানা যায় যে, নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও থানার পিরোজপুরের সদর আলীর ছেলে নিহত ভিকটিম রজ্জব আলী একজন অটোচালক ছিলেন। তিনি পিরোজপুর গ্রামের মোল্লা বাজারের জনৈক রবিউল ইসলামের গ্যারেজ হতে ব্যাটারী চালিত অটোরিক্সা ভাড়া নিয়ে অটোরিক্সা চালিয়ে জীবিকা নির্বাহ করতেন।

গত ৫ ফেব্রুয়ারী সকাল সাড়ে ৬টায় প্রতিদিনের ন্যায় নিহত ভিকটিম রজ্জব আালী গ্যারাজ থেকে অটোরিক্সা নিয়ে চালানোর উদ্দেশ্যে বের হয়ে যান। একই তারিখ সকাল অনুমান সাড়ে ৬টা হতে দুপুর ২টার মধ্যে যেকোন সময় গ্রেপ্তারকৃত আসামী’সহ অজ্ঞাতনামা ২/৩ জন দুর্বৃত্তরা ভিকটিমকে সু-কৌশলে নেশাজাতীয় দ্রব্য সেবন করিয়ে শ্বাসরোধ করে হত্যা করতঃ লাশ গুম করার উদ্দেশ্যে সোনারগাঁ থানাধীন বৈদ্যেরবাজার ইউনিয়নের হাড়িয়া চৌধুরীপাড়া ব্রীজ সংলগ্ন ডাক্তার জসিমের বাড়ীর পাশের রাস্তার পশ্চিম পাশের ঢালে ফেলে রেখে তার অটোরিক্সা নিয়ে পালিয়ে যায়।

নিহত ভিকটিম রজ্জব আলীর আত্মীয় স্বজনরা লোকমুখে সংবাদ পেয়ে ভিকটিমের লাশ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেন। পুলিশ নিহতের লাশ উদ্ধার করে লাশের ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ হাসপাতালের মর্গে প্রেরণ করেন। এরই প্রেক্ষিতে নিহত ভিকটিমের ছেলে মোঃ সানাউল্লাহ বাদী হয়ে অজ্ঞাতনামা দুর্বৃত্তদের বিরুদ্ধে সোনারগাঁও থানায় একটি নিয়মিত হত্যা মামলা দায়ের করেন।

এই নৃশংস হত্যাকা-ের ঘটনার সাথে জড়িত আসামীদেরকে গ্রেপ্তারের লক্ষ্যে র‌্যাব-১১, সিপিএসসি কোম্পানি, নারায়ণগঞ্জ এর একটি চৌকশ গোয়েন্দা টীম যথাযথ গুরুত্বের সাথে তাদের অবস্থান সনাক্ত পূর্বক গ্রেপ্তারের চেষ্টা করেন। পরবর্তীতে সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে চাঞ্চল্যকর হত্যাকা-ে জড়িত তদন্তে প্রাপ্ত আসামী মোঃ আলী আহম্মেদকে র‌্যাব-১১, সিপিএসসি, নারায়ণগঞ্জ এর অভিযানে সনাক্ত ও তার অবস্থান নিশ্চিত হয়ে ২৫/০২/২০২৪ ইং তারিখ নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও থানা এলাকা হতে তাকে গ্রেপ্তার করতে সক্ষম হয়।

গ্রেফতারকৃত আসামী’কে পরবর্তী আইনানুগ কার্যক্রমের জন্য নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও থানার নিকট হস্তান্তর করা হয়েছে।