সোনারগাঁয়ে বউ পেটালো জুয়ারী

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ উপজেলার কাঁচপুর এলাকায় স্বামীকে জুয়া খেলার টাকা না দেওয়ায় স্ত্রী রুজিনা আক্তারকে পিটিয়ে আহত করার অভিযোগ উঠেছে স্বামী মনোয়ার হোসেনের বিরুদ্ধে। এ ঘটনায় স্ত্রী রুজিনা বাদি হয়ে সোনারগাঁ থানায় একটি মামলা দায়ের করেছেন।

মামলায় রুজিনা অভিযোগ করেন, গত ৮ বছর পূর্বে তার সাথে সাদিপুর আমগাঁও গ্রামের মৃত মজলিস খাঁনের ছেলে মনোয়ারের সাথে তার বিয়ে হয়। দাম্পত্য জীবনে তাদের এক মেয়ে ও এক ছেলে রয়েছে। বিবাহের কিছুদিন পর তার স্বামী মনোয়ার হোসেন কারনে অকারনে তার সাথে ঝগড়া করে তাকে মারধর করত এবং তার বাবার বাড়ি থেকে টাকা এনে দিতে বলতো।

রুজিনা নিজের সুখের কথা ভেবে কয়েকবার তার বাবার কাছ থেকে টাকা এনে তার স্বামীকে দিয়েছে। সেই টাকা নিয়ে মনোয়ার হোসেন জুয়া খেলে নষ্ট করে ফেলেছে। সর্বশেষ গত ২ মে বৃহস্পতিবার স্বামী মনোনয়ার তাকে আবার তার বাবার বাড়ি থেকে ১লাখ টাকা এনে দিতে বলে। এতে রুজিনা অস্বীকার করায় স্বামী মনোয়ার তাকে পিটিয়ে মারাত্মক আহত করে। আশপাশের লোক আহত রুজিনাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এ ঘটনায় রুজিনা বাদি হয়ে সোনারগাঁ থানায় একটি মামলা দায়ের করেন।