সিদ্ধিরগঞ্জে র‌্যাবের অভিযানে ৩ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার, ইয়াবা উদ্ধার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে র‌্যাব-১১ মাদক বিরোধী অভিযান চালিয়ে ৩ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে। মাদক বিক্রেতাদের কাছ থেকে ২০৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়। ৪ মে শনিবার বিকেলে র‌্যাব-১১ এর অপারেশন অফিসার অতিরিক্ত পুলিশ সুপার জসিম উদ্দীন চৌধুরী এ তথ্য জানান।

তিনি জানান, ৪ মে শনিবার রাত দেড়টায় নারায়ণগঞ্জ জেলায় সিদ্ধিরগঞ্জ থানাধীন গোদনাইল এলাকায় গোপন সূত্রে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে পরিচালিত র‌্যাব-১১ এর অভিযানে ৩ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। তারা হলো- মোঃ আবুল কালাম, কামরুন নাহার ওরফে পিংকি এবং মোসাঃ রাবেয়া ওরফে শুক্লা। পরবর্তীতে তাদের দেহ তল্লাসী করে ২০৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃতদের জিজ্ঞাসাবাদ ও প্রাথমিক অনুসন্ধানে জানা যায়- আটককৃত মোঃ আবুল কালামের বাড়ি পটুয়াখালী জেলার রাঙ্গাবালী থানা এলাকায় হলেও সে দীর্ঘদিন ধরে নারায়ণঞ্জের বসবাস করে আসছে। মাদক ব্যবসা তার একমাত্র পেশা। মাদক ব্যবসার দায়ে বহুবার আইন শৃঙ্খলা বাহিনীর হাতে গ্রেপ্তার হয়েছে। তার বিরুদ্ধে ৭টি মামলার তথ্য পাওয়া গেছে। তাছাড়া গ্রেপ্তারকৃত পিংকি ও তার মা, শুক্লাও এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী। পিংকি মাদক মামলায় গ্রেপ্তার হয়ে ১ মাস পূর্বে জামিনে ছাড়া পেয়েছে। তারা সকলে দীর্ঘদিন ধরে পরস্পর যোগসাজশে মাদক ব্যবসা করে আসছে। গ্রেপ্তারকৃত আসামিদের বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

র‌্যাব-১১ দাবি করে- র‌্যাব প্রতিষ্ঠালগ্ন থেকে সমাজের বিভিন্ন অপরাধের উৎস উদঘাটন, অপরাধীদের গ্রেপ্তার আইন শৃঙ্খলার সামগ্রিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। বিভিন্ন অপরাধীদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনার জন্য র‌্যাব ফোর্সেস নিয়মিত অভিযান পরিচালনা করে থাকে। মাদকের করাল গ্রাস থেকে যুব সমাজ তথা দেশকে বাচাঁতে র‌্যাব নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে।