সোনারগাঁয়ে যৌতুক না পেয়ে স্ত্রীকে পিটিয়ে হত্যা, থানায় মামলা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁয়ে যৌতুক না পেয়ে স্ত্রীকে পিটিয়ে স্বামীর বিরুদ্ধে হত্যার অভিযোগ ওঠেছে। ওই ঘটনায় নিহত গৃহবধু তাছলিমা আক্তারের ভাই আমিনুল ইসলাম বাদী হয়ে সোনারগাঁ থানায় মামলা দায়ের করেছেন।

নিহত তাছলিমা আক্তারের ভাই বাদী মোঃ আমিনুর ইসলাম মামলায় অভিযোগ করেন, নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার ধন্ধি এলাকার মোঃ সাইফুল ইসলামের মেয়ে তাছলিমার সাথে বিয়ে ১৩ বছর আগে বিয়ে হয় সোনারগাঁ পৌরসভার রাইজদিয়া গ্রামের মুল্লুক চাঁদের ছেলে মিজানুর রহমানের সাথে। বিয়ের সময় তার বোনের স্বামীকে ৮০ হাজার টাকা ও স্বর্ণালংকার যৌতুক দেয়। দাম্পত্য জীবনে তাদের তাহলা ও আবু বকর নামের দুটি ছেলে সন্তান রয়েছে।

কিন্তু বিয়ের কিছুদিন পর থেকে তাছলিমার স্বামী মিজানুর আরও টাকা যৌতুক দাবি করেন। তার দাবি মোতাবেক কিছু টাকাও দেয় বাদির পরিবার। এর কিছু দিন পর সে আরো টাকা দাবি করে। এতে তাছলিমা অস্বীকার করায় গত ৩০ এপ্রিল তাকে পিটিয়ে মারাত্মক আহত করে। এ ঘটনায় গত ১ মে তাছলিমা স্বজনরা তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাছলিমাকে ঢামেক হাসপাতালে প্রেরণ করলে গত ২ মে বৃহস্পতিবার সেখানে চিকিৎসা অবস্থায় হাসপাতালে মারা যান। এ ঘটনায় তাছলিমার ভাই আমিনুর বাদি হয়ে সোনারগাঁ থানায় একটি মামলা দায়ের করেন।