আড়াইহাজারে দোকানে ডিম কিনতে গিয়ে ধর্ষণের শিকার পঞ্চম শ্রেণির ছাত্রী

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের আড়াইহাজারে ধর্ষণের শিকার হয়েছে এক পঞ্চম শ্রেণির শিক্ষার্থী। ৩ মে শুক্রবার সন্ধ্যায় ওই শিক্ষার্থী বাড়ির পাশে একটি মুদিদোকান থেকে ডিম কিনতে গিয়ে সে ধর্ষণের শিকার হয়। রক্তাক্ত অবস্থায় শিশুকে উদ্ধার করে রাতেই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। সে স্থানীয় ৬৪ নং সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ছাত্রী।

এ ঘটনায় রাতেই ওই শিক্ষার্থীর বাবা সামছুল হক বাদী হয়ে একটি মামলা করেছেন। ঘটনার পর দোকানদার ধর্ষক আলাউদ্দিন পালিয়ে গেছে। সে স্থানীয় কালাপাহাড়িয়া ইউনিয়নের হাজীরটেক এলাকার সিরাজউদ্দিনের ছেলে।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল মতিন বলেন, ধর্ষণের শিকার শিক্ষার্থী অত্যন্ত মেধাবী। আমি ধর্ষককে দ্রুত গ্রেপ্তারসহ দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি।

এদিকে শনিবার ধর্ষককে গ্রেপ্তারের দাবিতে এলাকাবাসী বিক্ষোভ মিছিল করেছেন। স্থানীয় কালাপাহাড়িয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ-পরির্দশক বিজয় কৃঞ্চ কর্মকার বলেন, ধর্ষণের শিকার শিশুকে রাতেই উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। ধর্ষককে গ্রেপ্তারে অভিযান চলছে। আড়াইহাজার থানার ওসি আক্তার হোসেন, এ ঘটনা মামলা হয়েছে। ধর্ষককে গ্রেপ্তারে পুলিশ সর্বাত্মক চেষ্টা চালিয়ে যাচ্ছে।