ফতুল্লার কাশিপুর ইউনিয়নে আওয়ামীলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম

ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লার কাশিপুর ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্দ্যেগে আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। আলোচনা, মিলাদ ও দোয়া এবং কেক কেটে দিবসটি পালন করা হয়।

২৩ রবিবার রোববার বাদ এশা কাশিপুর ইউনিয়ন আওয়ামীলীগের কার্য়ালয়ে আওয়ামী লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়।

এদিকে আওয়ামী লীগের প্রতিষ্ঠা পালনে অনুষ্ঠানের প্রধান অতিথি ফতুল্লা থানা আওয়ামী লীগের সভাপতি এম সাইফউল্লাহ অসুস্থ্য থাকায় অনুষ্ঠানে অংশগ্রহণ করতে না পারলে ভিডিও কনফারেন্স এর মাধ্যমে অংশগ্রহণ করেন। এসময় তিনি উৎসবমুখর পরিবেশে আওয়ামী লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালন করায় কাশিপুর ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দদের ধন্যবাদ জানান। এছাড়াও তিনি কাশিপুর ইউনিয়ন আওয়ামী লীগকে আরো শক্তিশালী করতে সবার প্রতি আহবান করেন।

অনুষ্ঠানে কাশিপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আইয়ুব আলীর সভাপতিত্বে সাধারণ সম্পাদক এমএ সাত্তারের পরিচালনায় এবং ফতুল্লা থানা যুবলীগ নেতা নাজমুল হাসান সাজনের সার্বিক পরিচালনায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফতুল্লা থানা আওয়ামী লীগের সহসভাপতি আশরাফুল আলম, শিক্ষা ও সমাজ কল্যান বিষয়ক সম্পাদক হুমায়ন কবির রতন, প্রচার সম্পাদক জাহেদুল হক খোকন, সহ-প্রচার সম্পাদক রেহান শরীফ বিন্দু প্রমুখ।

এসময় আরো উপস্থিত ছিলেন কাশিপুর ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি মো: সেলিম মিয়া, শিপলু, সাংগঠনিক সম্পাদক জুয়েল প্রধান, আওয়ামী লীগ নেতা ফাতু মিয়া, হারুন অর রশীদ, মহিলা আওয়ামী লীগ নেত্রী মিনু বেগম, আতাউর রহমান আতা, আহম্মেদ হোসেন রাজু, কাশিপুর ইউনিয়ন যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এমদাদুল হক খোকা, যুবলীগ নেতা বাদশা, মুন্না, ছাত্র লীগ নেতা রিয়াজ উদ্দিন কবির সহ আরো অন্যান্য নেতৃবৃন্দ।