বর্ণাঢ্য শোডাউনে সোনারগাঁও উপজেলা পরিষদের দায়িত্ব নিলেন কালাম

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বর্ণাঢ্য শোডাউন ও নানা আয়োজনের মাধ্যমে নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও উপজেলা পরিষদের দায়িত্ব গ্রহণ করেছেন নবনির্বাচিত উপজেলা পরিষদের চেয়ারম্যান মাহফুজুর রহমান কালাম। গত ২১ মে সোনারগাঁও উপজেলা পরিষদের ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। এরপর ২৪ জুন শপথ গ্রহণ করেন চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও নারী ভাইস চেয়ারম্যান।

২৬ জুন বুধবার সকালে বিপুল সংখ্যক আওয়ামীলীগের নেতাকর্মী ও সোনারগাঁও উপজেলার বিভিন্ন শ্রেণি পেশার মানুষদের নিয়ে শোডাউন করেছেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মাহফুজুর রহমান কালাম, ভাইস চেয়ারম্যান মাসুম চৌধুরী ও নারী ভাইস চেয়ারম্যান ফরিদা পারভীন শ্যামলী চৌধুরী।

এ সময় নেতাকর্মী সমর্থকেরা তাদেরকে ফুলের শুভেচ্ছা জানান। পরে উপজেলা পরিষদ চত্ত্বরে সমাবেশে বক্তব্য রাখেন কালাম। পরে তিনি উপজেলা পরিষদের নিজ কার্যালয়ে বসেন।

পরিষদের দায়িত্ব নেওয়ার সময় সোনারগাঁবাসী তাদের ফুল দিয়ে বরণ করে নেন। নেতাকর্মীদের উদ্দেশ্যে মাহফুজুর রহমান কালাম বলেন, আমি সোনারগাঁ উপজেলা বাসীর প্রতি চিরকৃতজ্ঞ। সোনারগাঁ উপজেলাবাসী তাদের মূল্যবান ভোট দিয়ে আমাকে জয়ী করেছেন এবং উন্নয়নে ও জনসেবায় কাজ করার জন্য দায়িত্ব দিয়েছেন।

তিনি বলেন, এই জয় আমার একার নয়, এই জয় পুরো উপজেলাবাসীর। স্মার্ট সোনারগাঁ উপজেলা বিনির্মাণে ও জনকল্যাণে নিজেকে বিলিয়ে দিতে চাইআমি।