কুতুবউদ্দীন আকসিরের মৃত্যুতে সাংবাদিক ইউনিয়নের শোক প্রকাশ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

জাতীয় পুরস্কার প্রাপ্ত ক্রীড়া সংগঠক নারায়ণগঞ্জের কৃতিসন্তান কুতুবউদ্দিন আকসির মৃত্যুবরণ করেছেন ( ইন্নালিল্লাহি…রাজিউব)। তিনি ২৬ জুন বুধবার বিকাল ৩টা ২০মিনিটে রাজধানীর বারডেম হাসপাতালে বার্ধক্যজনিত রোগে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

৮৪ বছরের বর্ণিল জীবদ্দশায় তিনি ঢাকা বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক, বাংলাদেশ ক্রিকেট কন্ট্রোল বোর্ডের সাবেক পরিচালক, বাংলাদেশ স্যুটিং ফেডারেশনের সাবেক ভাইস প্রেসিডেন্ট, নারায়ণগঞ্জ রাইফেল ক্লাবের ৬ বারের নির্বাচিত সাধারণ সম্পাদক ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক এবং সহ-সভাপতির দায়িত্ব পালন করেন।

এছাড়াও তিনি বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের সাথে জড়িত ছিলেন। এছাড়াও তিনি তোলারাম কলেজ ছাত্রসংসদের দুইবার সাধারন সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছিলেন।

মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে ও দুই মেয়েসহ অসংখ্য আত্মীয়স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। তার মৃত্যুতে নারায়ণগঞ্জের ক্রীড়াঙ্গনে শোকের ছায়া নেমে আসে। আগামীকাল বৃহস্পতিবার সকাল ১০টায় নারায়ণগঞ্জ কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে তার জানাযার নামাজ অনুষ্ঠিত হবে।

এদিকে নারায়ণগঞ্জ জেলা সাংবাদিক ইউনিয়নের সভাপতি আবদুস সালাম ও সাধারন সম্পাদক আমির হুসাইন স্মীথ সহ সদস্যরা এই অগ্রজকে হারিয়ে অত্যন্ত মর্মাহত হয়েছেন ও গভীর শোক প্রকাশ করেছেন। পাশাপাশি তার রুহের মাগফিরাত কামনাসহ পরিবারের সদস্যদের প্রতিসমবেদনা জানাচ্ছি।