সোনারগাঁয়ে সন্ত্রাসী হামলায় গুরুত্বর জখম শফিকুল, মামলা নিতে পুলিশের গড়িমসি

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও উপজেলার বারদী ইউনিয়নের চান্দেরপাড়া এলাকায় শফিকুল ইসলাম নামে এক ব্যক্তির উপর সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। সন্ত্রাসী হামলায় শফিকুল ইসলাম আহত হয়ে জীবনের সঙ্গে পাঞ্জা লড়ছেন। এদিকে থানায় সন্ত্রাসীদের বিরুদ্ধে লিখিত অভিযোগ দেয়া হলেও মামলা নিতে থানা পুলিশ করছে গড়িমসি।

জানাগেছে, গত ২৬ জুন সকাল ১০টার দিকে বারদী ইউনিয়নের চান্দেরপাড়া এলাকায় পূর্ব শত্রুতার জের ধরে পূর্ব থেকে রাস্তায় উৎপেতে থেকে হত্যার উদ্দেশ্যে শফিকুল ইসলামের উপর হামলা চালায় সন্ত্রাসীরা। এ সময় তার কাছ থেকে স্বর্ণ ও অর্থ লুটে যায়। হামলার শফিকুল ইসলাম (৫০) আহত অবস্থায় উদ্ধার করে এলাকাবাসী সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে ভর্তি করা হলে আহতের অবস্থা আরো গুরুত্বর হলে তাকে ঢাকায় পাঠানো হয়।

আহত ও প্রত্যক্ষদর্শীরা জানায়, পূর্ব শত্রুতার জের ধরে চান্দেরপাড়া গ্রামের সন্ত্রাসী নবী হোসেন, জজ মিয়া, আবদুস ছোবাহান, জায়মুন আক্তার জামু, ফাতেমা আক্তার, মুক্তি বেগম সহ অজ্ঞাতনামা ৪/৫ জন দেশীয় অস্ত্রশস্ত্রসহ এ হামলা চালিয়েছে।

শফিকুল ইসলামের স্ত্রী রাজিয়া সুলতান অভিযোগ করেন, দীর্ঘদিন ধরে ছোবহান পরিবারের সাথে আমাদের পারিবারিক দীর্ঘদিন বিরোধ চলে আসছিলো। পূর্বের বিরোধের জের ধরে ২৬জুন মঙ্গলবার সকালে আমার বাড়িতে প্রবেশ করে আমার স্বামী শফিকুল ইসলামকে হত্যার উদ্দেশ্যে বাড়ির সামনের রাস্তায় উৎপেতে থাকা হামলাকারীরা তাকে রড ও দেশীয় অস্ত্র দিয়ে ব্যাপক মারপিট করে। মারপিটের কারণে আমার স্বামী ঘটনাস্থলেই মুমূর্ষু অবস্থায় পড়ে থাকেন। এ সময় স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। এ ঘটনায় সোনারগাঁ থানায় আহতের স্ত্রী রাজি সুলতানা বাদী হয়ে একটি অভিযোগ করা হয়ছে।